সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি

তোফায়ের পাপ্পু ::
আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সকল জনগনের মধ্যে বিরাজ করছে ভিন্নরকম আমেজ। সারাদেশে এখন নির্বাচনী আমেজে ভরপুর। মৌলভীবাজারের-৪ (শ্রীমঙ্গল,কমলগঞ্জ) আসনে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম জনসাধারণের মাঝে তুলে ধরে সকাল থেকে গভীর রাত পর্যন্ত গণসংযোগ ও উঠান বৈঠকসহ দলের নেতকর্মীদের সঙ্গে দেখা-সাক্ষাতের মাধ্যমে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন পাচঁবারের সংসদ সদস্য, সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এমপি।
মনোনয়ন প্রত্যাশি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র নেতৃত্বে নেতাকর্মীরা তৃণমূলমুখি হয়ে গ্রামে গ্রামে ছুটছেন। নৌকার পক্ষে ভোট চাইছেন। শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের নানাবিধ উন্নয়নের সাফল্য তুলে ধরছেন জনসম্মুখে। মৌলভীবাজার ৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে এখন বইছে নির্বাচনী ভোটের হাওয়া। ভোটের প্রস্তুতি নিয়ে প্রচারনা শুরু করেছে সরকারী দল আওয়ামী লীগ।

মনোনয়ন প্রত্যাশি পাচঁবারের সংসদ সদস্য, সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এমপি বলেন শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে এক বিস্ময়ের নাম। এদেশের ১৬ কোটি জনগণের ভাগ্যোন্নয়ন ও চলমান উন্নয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে দেশের জনগনের নিকট আহ্বান জানান।

এদিকে জেলার সবচেয়ে গুরুত্বপূর্ন উপজেলা শ্রীমঙ্গল ও কমলগঞ্জ। ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে শ্রীমঙ্গল উপজেলা ও ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে কমলগঞ্জ উপজেলা। এ দুই উপজেলা মিলে মৌলভীবাজার-৪ সংসদীয় আসন। পর্যটন সমৃদ্ধ এলাকা হিসেবে খ্যাত শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলা। নেতাকর্মীরা বলছেন, এবারের নির্বাচেনে কর্মীবান্ধব ত্যাগি ও পোড়খাওয়া নেতা বর্তমান এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ’কে দল মনোনয়ন দিবেন-এমনটিই আশা করছেন এবং দলের সভানেত্রীর কাছে দাবিও জানাচ্ছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: