সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার সরকারি কলেজ ডিবেটিং সোসাইটির কমিটি : সভাপতি সাদী, সাধারণ সম্পাদক আশরাফ

মৌলভীবাজার প্রতিনিধি:: ‘পরিকল্পিত বাকশিল্পে আলোকিত হোক সমাজ’ এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজার সরকারি কলেজ ডিবেটিং সোসাইটির কমিটি আহমদ সাদীকে সভাপতি ও আশরাফ আলীকে সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (০৩ নভেম্বর) মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ ফজলুল আলী আগামী ২০১৮-১৯ সেশনের জন্য করে ১৪ সদস্যের নির্বাহি কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি চৌধুরী মোহাম্মদ মেরাজ, কোষাধ্যক্ষ মুস্তাকিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আহসানুল হক সুমন, দপ্তর সম্পাদক আব্দুল ওয়াহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওমর ফারুক নাঈম, সমন্বয়ক বিতর্ক ও কুইজ মোঃ আল-আমিন, সমন্বয়ক প্রশিক্ষক আছমা জান্নাত মনি, কার্যনির্বাহি সদস্য নুসরাত জাহান তাম্মি, মোছাঃ ফাহিমা আক্তার, সমরিতা পাল ঐশী, জিলুর রহমান জিলানী ও জহিরুল ইসলাম।
পরে নব-গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্মিলিতভাবে জাতীয় সংঙ্গীত গেয়ে, কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়। ডিবেটিং সোসাইটির সভাপতি আহমদ সাদীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফ আলীর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন মৌলভীবাজার সরকারি কলেজের ইংরেজী বিভাগের সহকারি অধ্যাপক দিপালোক রায়, সংগঠনের সহ-সভাপতি চৌধুরী মোহাম্মদ মেরাজ ও আছমা জান্নাত মনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: