সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইসলামগঞ্জ বাজারে প্রতিবাদ সভা ও মানববন্ধন

পুরান কালারুকা মিসবাহুল উলুম মাদ্রাসা ও আলেম সমাজের উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে শনিবার বিকেলে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়। স্থানীয় ইসলামগঞ্জ বাজারে জালালাবাদ থানা উলামা পরিষদ যুব সমাজ ও তাওহীদী জনতার ডাক তাৎক্ষণিক প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন, সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত হয়ে এবং হয়রানী করার লক্ষে নিরীহ আলেম সমাজের উপর মামলা করা হয়েছে। যা কোন অবস্থাতেই গ্রহণযোগ্য হতে পারে না। বক্তারা বলেন, দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান পুরান কালারুকা মিসবাহুল উলুম মাদ্রাসার দীর্ঘদিনের সুনাম ও ঐতিহ্যকে ভুলণ্ঠিত করতে একটি মহল নানা অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। তাদের এসব অপতৎপরতা প্রতিরোধে সকল তৌহিদী জনতাকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। বক্তারা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার ও এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষার স্বার্থে বহিরাগতদের অনাধিকার হস্তক্ষেপ বন্ধ করার দাবী জানান।

এলাকার বিশিষ্ট মুরব্বী সাবেক মেম্বার জমির আলীর সভাপতিত্বে ও মাওলানা জাহেদ আহমদ এবং যুবনেতা জাহেদ আহমদের যৌথ পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মুফতী মুফিজুর রহমান, মাওলানা হারিছ উদ্দিন, মাও: নাজিম উদ্দিন, মাও: মিসবাহ উদ্দিন, মাও: কে. এম. রফীকুজ্জামান, মাও: হাফিজ মুক্তাবিসুন নুর, মাও: কাওসার আহমদ, মাও: ময়নুল ইসলাম রাজা, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক আহমদ, ছাত্রলীগ নেতা শাব্বির আহমদ, সাবেক মেম্বার শরীফ আলী, মন্তাজ আহমদ, কমর আলী মেম্বার, যুবনেতা মজির আহমদ, সাবেক মেম্বার নজমুল ইসলাম মুজিব, বিশিষ্ট মুরব্বি নোমান আহমদ, আব্দুল হক কোম্পানীগঞ্জী, তৈয়বুর রহমান, ফারুক আহমদ, কাবিল আহমদ, আব্দুল আলী, কবির আহমদ, আব্দুল খালিক, রুকন খান, জয়নুল ইসলাম, ময়নুল আহমদ, সিরাজুল ইসলাম, সর্দার খান, ইমাম উদ্দিন, আব্দুল্লাহ, তৈমুছ আলী, আনফর আলী, ফজর আলী, লায়েক আহমদ, খোয়াজ আলী, রহিম খান, সুরফান আলী, নাইর মিয়া, শাহিন আহমদ, ইসমাইল, সাইফুদ্দিন, কুতুব উদ্দিন, জাহেদ আহমদ, আব্দুল কুদ্দুছ, নুর উদ্দিন নজির উদ্দিন, আলী আকবর জুনাইদ আবির, সেলিম, সুরুজ আলী, আকরম আলী, আব্দুল হেকিম, শামছু মিয়া প্রমুখ।

মানবন্ধনে ৪ নভেম্বর রোববার বিকেল ৩টায় শিবের বাজার থেকে বিক্ষোভ মিছিল ও ৮ নভেম্বর বাদাঘাটে অবস্থান কর্মসূচী পালনের সিদ্ধান্ত নেওয়া হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: