সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আ.লীগ নেতাদের ধিক্কার জানালেন আইভী

নিউজ ডেস্ক:: জাতীয় পার্টির সভায় আওয়ামী লীগের যেসব নেতাকর্মী স্টেজে উঠে সেলিম ওসমানের জন্য ভোট চেয়েছেন তাদেরকে ধিক্কার জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াত আইভী।

তিনি বলেছেন, আমি জানি না তারা দলকে এবং নেত্রীকে কেমন ভালোবাসে। কী কারণে সেখানে যাবেন? যদি নেত্রী (শেখ হাসিনা) তাকে এই আসনে মনোনয়ন দেন তাহলে দলের স্বার্থে আমরা সবাই তার পক্ষে থাকব। কিন্তু দলের নির্দেশ ছাড়া আমরা তার পক্ষে থাকতে পারি না, ভোট চাইতে পারি না। এত সুবিধাবাদী হলে তো চলবে না।

শনিবার দুপুরে শহরের আওয়ামী লীগ কার্যালয়ে জেল হত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিভিন্ন মিথ্যা কথা বলে ও ভয় দেখিয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নারায়ণগঞ্জ সফর বাতিল করা হয়েছে। আপনারা দলের কর্মী, আপনারা যেসব কথা বলবেন আওয়ামী লীগ নেতারা সেসব কথা জানেন।

‘আমাদের দলের সাধারণ সম্পাদক আসার কথা ছিল। তিনি এসে সরকারের সাফল্য নারায়ণগঞ্জে তুলে ধরবেন বলেছিলেন। কিন্তু কেন তাকে আসতে দেয়া হলো না। আমার দৃঢ় বিশ্বাস সেদিন নৌকায় নৌকায় একাকার হয়ে যেত। সেই ভয়ে কারা তাকে হুমকি দিলো যে, নারায়ণগঞ্জে গণ্ডগোল হবে? হকার ইস্যু নিয়ে সমস্যা, ফতুল্লায় শ্রমিকদের সমস্যা এসব মিথ্যা দিয়ে ওবায়দুল কাদের সাহেবকে আসতে বারণ করা হলো। কারা করলো এ কাজ?’

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আগে নেতাদের চাল চুলোর খবর ছিল না কিন্তু আদর্শের পথে চলেছেন। কিন্তু আজকে আমরা চিন্তা করি, আমার পকেটে কয় টাকা গেল? এভাবে চলতে থাকলে এ দলের অস্তিত্ব থাকবে না। দল ক্ষমতায় না এলে কী হবে তা ভাবতেও পারবেন না। তাই দল ক্ষমতায় আসতেই হবে। আমাদের সততার উপর নির্ভর করছে আওয়ামী লীগে মানুষ ভোট দেবে কিনা।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, আরজু রহমান ভূইয়া, আসাদুজ্জামান আসাদ, মিজানুর রহমান বাচ্চু, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: