সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ডিনারের ছবি দেখায়, এই সরকার ছোটলোক’- মান্না

নিউজ ডেস্ক:: নাগরিক ঐক্যের আহ্বায়ক ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা মাহমুদুর রহমান মান্না বলেছেন,‘এই সরকার ছোটলোক। ডিনার করার ছবি বাইরে দেখিয়ে সরকার মিথ্যাচার করছে এবং বিভ্রান্ত করার চেষ্টা করছে।’ তিনি সংলাপে খাওয়া-দাওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়াকে ছোটলোকি উল্লেখ করেছেন।শনিবার দুপুরে মাটির ডাক নামে একটি সংগঠনের আলোচনা সভায় তিনি এসব মন্তব্য করেন।

মান্না বলেন, ‘কী অদ্ভুত বিষয়, আমরা গণভবনে সংলাপ করছি, সেখানে কোনো সাংবাদিক নেই। তাহলে ছবি বের হলো কী করে? কোনো ছবি তো বাইরে যাওয়ার কথা না। ফেসবুকে ছবি গেল কী করে? ওদের মতলবই খারাপ! এটা একটা মতলবি সরকার। সংলাপ ডেকেছে, তার সঙ্গে বিভ্রান্ত করার জন্য এসব করছে।’

মান্না আরো বলেন, ‘সংলাপ কোনো উৎসব নয়।কিন্তু আমরা তো এই কথা বলিনি যে তার বাসায় জলপানও করবো না।এরকম সম্পর্ক আমরা কখনও চাই না।পানি খাওয়াবে,চা খাওয়াবে, স্ন্যাক্স খাওয়াবে,কে মানা করছে? কিন্তু তারা স্ন্যাক্স, সঙ্গে স্যুপের ছবি দিয়ে ছড়িয়ে দিল কী বোঝাতে? এই নেতারা জীবনে খায়নি, খেতে গিয়েছিল গণভবনে? ছোটলোক! এই সরকারটা একটা ছোটলোকের সরকার। নাহলে এগুলো করতে পারে না। সবার ছবি দিয়ে বাইরে জনগণকে কী বুঝাতে চায়? এজন্য বলছি, আপনারা সবাই লড়াই করছেন একটা ছোটলোকের সঙ্গে, এটা বুঝেই আমাদের লড়াই করতে হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: