সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ১৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আমি নাকি প্রেগন্যান্ট’ অবাক হয়েছি কষ্টও পেয়েছি!

বিনোদন ডেস্ক:: জান্নাতুল ফেরদৌস ঐশী। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশ নেবেন তিনি। এর আগে, গত ৩০ সেপ্টেম্বর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের বিজয়ী হিসেবে তার নাম ঘোষণা করা হয়। সেখানে স্বপ্নের মুকুট মাথায় পরেন ঐশী।

তারই ধারাবাহিকতায় আগামী ৯ ডিসেম্বর মূল প্রতিযোগিতায় অংশ নিতে চীনে যাবেন জান্নাতুল ফেরদৌস ঐশী। সেখানে ১০ নভেম্বর থেকে শুরু হবে বিশ্বসুন্দরী বাছাইয়ের আনুষ্ঠানিকতা। সে লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছিলেন এই সুন্দরী। তবে সম্প্রতি হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন ঐশী।

গত সপ্তাহ সে অসুখে হাসপাতালেও ভর্তি হন তিনি। পরে চিকিৎসকের শরণাপন্ন হলে জানা যায়, ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত হয়েছেন ঐশী। চিকিৎসকদের পরামর্শে গত শনিবার থেকে তিনি পান্থপথে শমরিতা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন।

ওই সময় ঐশী জানান, কিছুদিন ধরে প্রচণ্ড জ্বরে ভুগছিলেন তিনি। তবে হঠাৎ জ্বরের মাত্রা বেড়ে গেলে তাকে দ্রুত হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। পরে জানা গেছে, ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন তিনি। সেখানে ড. এম এন আলমের তত্ত্বাবধানে চিকিৎসাও নিয়েছেন তিনি।

এদিকে, বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে জানতে ঐশী বলেন, এখন ভয়ের কিছু নেই। শারীরিক অবস্থা বেশ ভালো। হাসপাতাল থেকে নিজের বাসায়ও ফিরেছেন।

তার ভাষ্য, আল্লাহর রহমতে এখন ভালো আছি। চিকিৎসকরা বলেছেন দ্রুতই সেরে উঠবো। কয়েক দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। আপাতত বাসায়ই বিশ্রাম করছি।

ঐশী আরো জানান, মূল আসরে অংশ নিতে ৯ ডিসেম্বর দেশ ছাড়বেন তিনি। এর আগে সেরে উঠতে পারবেন বলে বেশ আনন্দ লাগছে তার। তবে অনেক কিছু এখনো গুছানো বাকি। সবার কাছে দোয়া চান।

এদিকে, সুস্থ হয়ে গেলেও ঐশী সম্প্রতি একটি গুজবে বেশ কষ্ট পেয়েছেন। তিনি বলেন, অসুস্থতার চেয়েও বেশি কষ্ট পেয়েছি একটি মিথ্যা গুজব শুনে। কিছু সংবাদমাধ্যমে খবর এসেছে আমি নাকি প্রেগন্যান্ট! তাই লুকিয়ে হাসপাতালে ভর্তি হয়েছি! সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে নোংরা কথা ছড়িয়েছেন। আমি খুব অবাক হয়েছি, মানুষের অসুস্থতা নিয়ে কেউ এত মজা করে!

আমাদের অসুখ নিয়ে এ দেশে রসালো গল্প ছড়ানো হয়। তারা ভাবে না, যাকে নিয়ে মজা করা হচ্ছে তার পরিবার এতে অনেক বিব্রত হয়, অপমানিত হয়।

জানি না এমন মনগড়া খবর ছেপে তারা কী মজা পায়! তবে এটা খুবই লজ্জাজনক একটি বিষয়। ডেঙ্গু নিশ্চিত না হয়ে কাউকে জানাতে চাইনি বলেই অসুস্থতার বিষয়টি গোপন রেখেছি। আমার পরিবার-পরিজনরা আছেন। সবাই এই অসুখের কথা শুনলে চিন্তা করবেন। সে জন্য প্রথমে এটা গোপন রাখা হয়েছে।

প্রসঙ্গত, গত বছর বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশ নেন জেসিয়া ইসলাম।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: