সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিল গেটসের বাবার মাথায় কনডমের টুপি!

আন্তর্জাতিক ডেস্ক:: মাইক্রোসফট কর্ণধার বিল গেটস সম্প্রতি ইনস্টাগ্রামে তার বাবার এক আশ্চর্য ছবি পোস্ট করেছেন। ছবিটি নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়। কারণ বিল গেটসের বাবার মাথার টুপিটি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, বিল গেটসের বাবা, ৯২ বছর বয়স্ক উইলিয়াম হেনরি গেটস দ্য সেকেন্ড বা সংক্ষেপে বিল গেটস সিনিয়র যে বেসবল ক্যাপটি পরে রয়েছেন, তা তৈরি হয়েছে কনডম দিয়ে।

এমন আজব হেডগিয়ারে কেন দেখা দিলেন সিনিয়র? এই প্রশ্নের উত্তর দিয়েছেন বিল তার ইনস্টা-পোস্টেই। তিনি লিখেছেন, তার বাবাকে এই টুপিটি উপহার দিয়েছেন তাইল্যান্ডের সমাজকর্মী মেচাই ভিরাভৈদ্য। মিচাই সম্পর্কে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আগেও অনেক কথা লিখেছিলেন বিল। মেচাই তাইল্যান্ডে নিরাপদ যৌনতা ও জনসংখ্যা নিয়ন্ত্রণ সংক্রান্ত বিষয়ে কাজ করছেন। এইডস প্রতিরোধে কনডমের ব্যবহারকে আরও জনপ্রিয় করে তোলাই তার লক্ষ্য।

প্রসঙ্গত, মিচাইকে তার দেশবাসী চেনেন ‘মিস্টার কন্ডোম’ বা ‘কন্ডোম কিং’ নামে। তিনি ‘ক্যাবেজ অ্যান্ড কন্ডোম’ নামে এক রেস্তোরাঁও চালান। এর আগেও বিল গেটস সরব হয়েছেন ‘কন্ডোম কিং’-কে নিয়ে। তবে এবারে বাবাকে নিয়ে মিচাই-সংক্রান্ত এই পোস্ট ছাপিয়ে গেছে তার অন্যান্য পোস্টের জনপ্রিয়তা।

সূত্র: এবেলা




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: