সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ম্যাসেঞ্জারে প্রেম, ভারত থেকে ছুটে এলো কিশোরী

নিউজ ডেস্ক:: প্রেমের টানে ভারত থেকে বাংলাদেশে প্রেমিকের কাছে ছুটে এসেছে সুইটি বিশ্বাস (১৪) নামে এক কিশোরী। তার বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের মাজদিয়া উপজেলায়। প্রেমিক শংকর মন্ডলের (১৬) বাড়ি মাগুরার শালিখা উপজেলায়।

জানা গেছে, মাগুরার শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের বাওখালি (শিংড়ে) গ্রামের লাল্টু মন্ডল ছেলে শংকর মন্ডল (১৬) সঙ্গে ভারতের পশ্চিমবঙ্গের মাজদিয়া উপজেলার বিশ্বজিৎ বিশ্বাসের মেয়ে সুইটি বিশ্বাসের (১৪) মোবাইল ফোনে পরিচয় হয়। এরপর থেকে দুইজনের মধ্যে ফেসবুক ম্যাসেঞ্জারে কথাবার্তা চলতে থাকে। একপর্যায়ে তাদের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত ২৮ অক্টোবর শংকর মন্ডল দর্শনার এক দালালের মাধ্যমে ভারতের গেদে বর্ডার হয়ে মাজদিয়া গিয়ে সুইটির সঙ্গে দেখা করে। এরপর ২৯ অক্টোবর সকালে শংকর মন্ডল বাংলাদেশে ফিরে আসে। হঠাৎ ৩০শে অক্টোবর বিউটি কাউকে কিছু না বলে ভারতের মাঝদিয়ার বাড়ি থেকে পালিয়ে এক দালালের সাহায্যে দর্শনা সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে চলে আসে।

বৃহস্পতিবার শংকর ও বিউটি ঝিনাইদহের কালীগঞ্জের কাশিপুর বেদেপল্লীতে ঘোরাঘুরি করার সময় এলাকাবাসী তাদের আটক করে। পরে কালীগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আনিচুর রহমান মিঠু মালিথার হস্তক্ষেপে তাদেরকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

পরে রাতেই পরিবারের সদস্যদের উপস্থিতে শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের বাওখালি (শিংড়ে) গ্রামে শংকর ও বিউটির বিয়ে সম্পন্ন হয় বলে জানিয়েছেন ছাত্রলীগ নেতা আনিচুর রহমান মিঠু মালিথা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: