সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আল-আরাফাহ ইসলামী ব্যাংক’র সিলেট জোনের ১২টি শাখা নিয়ে ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড সিলেট জোনের ১২টি শাখার ব্যবস্থাপক ও ২য় কর্মকর্তাদের নিয়ে ‘ব্যবসা উন্নয়ন’ শীর্ষক সভা শুক্রবার বিকেল ৩টায় লালদিঘীরপার জোনাল অফিসে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনের প্রধান মো. ফজলুর রহমান আশরাফীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মো. ফজলুল করিম।

সভায় প্রধান অতিথি ২০১৮ অক্টোবর এর জোনের আওতাভুক্ত শাখা সমূহের ডিপোজিট, বিনিয়োগ, বৈদেশিক বাণিজ্য, বৈদেশিক রেমিটেন্স, মুনাফা অর্জন এবং শ্রেণিকৃত ও অবলোপনকৃত বিনিয়োগ আদায়ের অগ্রগতি নিয়ে আলোচনা ও পর্যালোচনা করেন এবং শাখা ব্যবস্থাপকগণকে ২০১৮ সালের ব্যবসাায়িক লক্ষ্যমাত্রা অর্জনে বিভিন্ন কর্মপরিকল্পনা ও দিকনির্দেশনা প্রদান করেন।

সিলেট জোনাল অফিসের এফএভিপি নুরুল আম্বিয়া চৌধুরীর পরিচালনায় ব্যবসা উন্নয়ন সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন লালদিঘীরপাড় শাখার এভিপি ও ব্যবস্থাপক মো. এ.এস.এম গৌছ উদ্দিন সিদ্দিকী, জিন্দাবাজার শাখার এভিপি ও ব্যবস্থাপক মো. কয়ছর খান, ব্রাহ্মণবাড়িয়া শাখার এভিপি ও ব্যবস্থাপক মো. আব্দুর রহমান, বিয়ানীবাজার উপজেলা শাখার এভিপি ও ব্যবস্থাপক মো. আব্দুর রহমান, মাধবপুর উপজেলা শাখার এভিপি ও ব্যবস্থাপক মো. আলী ফরহাদ, আম্বরখানা শাখার ব্যবস্থাপক মোয়াজ্জেম হোসেন, জোনাল অফিসের প্রিন্সিপাল অফিসার মো. সাইফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অর্থসহ তেলাওয়াত করেন ব্যাংকের ব্রাহ্মণবাড়িয়া শাখার ২য় কর্মকর্তা ও এফএভিপি মো. কাওসার আহমদ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: