সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিংড়ায় ই-রিকশা সেবার উদ্বোধন

নিউজ ডেস্ক:: নাটোরের সিংড়া পৌরসভা কর্তৃক গৃহীত পৌরবাসীর সুস্বাস্থ্যের জন্য বিনামূল্যে জরুরি অ্যাম্বুলেন্স সেবা ও পৌর নাগরিকদের যাতায়াতের জন্য অত্যাধুনিক ই-রিকশা সেবার উদ্বোধন ও দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা ১০টায় সিংড়া পৌর সম্মেলন কক্ষে সেবা ও কর্মশালায় উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

জার্মান ডেভেলপমেন্ট কো-অপারেশনের (জিআইজেড) ট্রান্সফরমেটিভ আরবান মোবাইলিটি ইনিশিয়েটিভ (টিইউএমআই) প্রকল্পের আওতায় এ সেবা দেয়া হচ্ছে।

সিংড়া পৌরসভার মেয়র আলহাজ মো. জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য দেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী, জিআইজেড-জার্মানির ট্রান্সপোর্ট পলিসি অ্যাডভাইজার ইয়ান রিকমেয়ার, প্রজেক্ট ম্যানেজার-সাসটেইনিবিলিটি মোবাইলিটি ফ্রেডরিক টেসফেয়, জিআইজেড-ঢাকা অফিসের টেকনিক্যাল অ্যাডভাইজার সাবাহ শামনি, সাবেক অধ্যক্ষ আতিকুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, প্যানেল মেয়র শফিকুল ইসলাম, পৌর সচিব আব্দুল মতিন প্রমুখ।

সিংড়া পৌরসভার মেয়র আলহাজ মো. জান্নাতুল ফেরদৌস জানান, জার্মানির জিআইজেড প্রকল্প পৌরবাসীর জরুরি স্বাস্থ্য সেবা নিশ্চিতে বিনামূল্যে অ্যাম্বুলেন্স এবং পরিবেশ বান্ধব ১০টি রিকশা প্রদান করবে। এই যানবাহনগুলো সিংড়া পৌর শহরকে দূষণমুক্ত ও জরুরি স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে সহায়ক হিসেবে কাজ করবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: