সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের ছাতক উপজেলায় নবগঠিত ছাত্রলীগের কমিটির বিরুদ্ধে ঝাড়ু মিছিল

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের ছাতক উপজেলার ছাত্রলীগের নব গঠিত কমিটি গঠন নিয়ে শহরে ঝাড়ু মিছিল করেছে ছাত্রলীগ নেতা-কর্মীরা। সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দিপংকর কান্তি দে ও সাধারন সম্পাদক আশিকুর রহমান রিপনের বিরুদ্ধে শ্লোগান দিয়ে এই মিছিল করে। ছাতক-দোয়ারায় অবাঞ্চিত ঘোষণা করেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার ( ১ নভেম্বর)বিকেল সাড়ে ৫টায় শহরে ছাত্রলীগের নেতা-কর্মীরা ঝাড়ু হাতে নিয়ে মিছিল করে। পরে প্রেসক্লাবে তাৎক্ষণিক সংবাদ সম্মেলন করে সদ্য ঘোষিত ছাত্রলীগের ছাতক উপজেলা কমিটিকে অ-গঠনতান্ত্রিক ও অবৈধ বলে ঘোষনা করে ছাত্রলীগ নেতৃবৃন্দ। এ সময় নব গঠিত কমিটির ৯জন যুগ্ম আহবায়ক কমিটি থেকে একযোগে পদত্যাগের ঘোষনা দেন। পদত্যাগকারীদের মধ্যে ছাতক ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি রিয়াদ আহমদ চৌধুরী ও সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদির তালুকদার সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন। সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি দিপংকর কান্তি দে ও সাধারন সম্পাদক আশিকুর রহমান রিপনকে ছাতক-দোয়ারায় অবাঞ্চিত ঘোষণা করেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এসময় বক্তরা বলেন,কিছু অ-ছাত্র,ব্যবসায়ী ও এক সময়ের ছাত্রশিবির কর্মীদের কমিটিতে অন্তভুক্ত করে ছাত্রলীগকে কলংকিত করা হয়েছে। সম্পূর্ন অগঠনতান্ত্রিক ও অবৈধ পন্থায় গঠিত এ কমিটি অভিলম্বে বিলুপ্তি এবং জেলা সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য কেন্দ্রিয় ছাত্রলীগের প্রতি আহবান জানান তারা।

প্রায় এক যুগ পর ছাতক উপজেলা ছাত্রলীগের ৩১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠনের একদিন পর কমিটির ১৮জন যুগ্ম আহবায়কের মধ্য থেকে সিনিয়র যুগ্ম আহবায়কসহ ৯যুগ্ম আহবায়কের পদত্যাগ নিয়ে রাজনৈতিক মহলে আলোচনার ঝড় বইছে।
উল্লেখ্য,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত ৩১সদস্য বিশিষ্ট ছাতক উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গত ৩১অক্টোবর রাতে গঠনের পর দিন কমিটি থেকে সিনিয়র যুগ্ম আহবায়কসহ ৯জন যুগ্ম আহবায়কের পদত্যাগের বিষয়টি ছিল এখন ব্যাপক আলোচনা সমালোচনার ঝড় বইছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: