সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিনব কায়দায় বিয়ে করলেন তারা!

আন্তর্জাতিক ডেস্ক:: বর্তমান প্রজন্মের মধ্যে বিভিন্ন স্টাইলে বিয়ের ট্রেন্ড চালু হয়েছে। তারা পুরো বিয়ে অনুষ্ঠানকে বিভিন্ন থিমের মধ্য দিয়ে সম্পন্ন করেন। তারই ধারাবাহিকতায় এবার ‘হ্যারি পটার’ ছবিকে অনুসরণ করে সম্পন্ন হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা।

জানা যায়, যুক্তরাজ্যের এক যুগল বিয়ে করলেন একেবারে অভিনয় কায়দায়। কারণ যুগল মার্কাস ও ক্যারোলিন হ্যারি পটারের অন্ধভক্ত। তাই তারা একেবারে ফেয়ারি টেলের মত বাস্তবায়িত করলেন। যেখানে খরচ হয়েছে প্রায় ১৭.৮ লক্ষ টাকা।

গণমাধ্যম সূত্রে জানা যায়, ডালহৌসী দুর্গে বিয়ের অনুষ্ঠান করেন ওই দম্পতি। যেখানে একটি প্যাঁচা নিয়ে এসেছিল তাদের বিয়ের আংটি।

ক্যারোলিন জানান, ‘আমরা দু’জনেই হ্যারি পটারকে ভীষণ পছন্দ করি। তাই হ্যারি পটারের ম্যাজিকাল বিষয়টি আমরা বিবাহ অনুষ্ঠানের মধ্য দিয়ে তুলে ধরতে চেয়েছি।’

ক্যালোরিন আরও জানান, হ্যারি পটার স্টাইলেই সাজানো হয়েছিল মন্ডপটি। যেখানে স্বর্ণের অ্যান্টিক আয়না এবং ম্যাজিক ঝাড়ুটিও ব্যবহার করা হয়েছিল। মন্ডপটি মনের মতো সাজাতে বেশ কয়েক মাস সময় লেগেছিল।

মার্কাস জানান, বিবাহ অনুষ্ঠানের পর আংটি বহনকারী প্যাঁচার সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিলেন অতিথিরা। এই আইডিয়াটি একেবারেই স্বতন্ত্র।

এছাড়া বিয়ের আসরে আসা অতিথিদের থিমের আদলে সাজাতে রাখা হয়েছিল মেক-আপ আর্টিস্ট। প্রত্যেকেই খুব উপভোগ করেছিলেন থিমের পোশাক এবং মেক-আপ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: