সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সকল নাগরিকদের সহযোগিতায় গড়ে উঠবে একটি আধুনিক ও নতুন সিলেট : মেয়র

বিশেষ প্রতিবেদক ::
এবার প্রশস্থ হচ্ছে সিলেট সিটি কর্পোরেশনের ১৫,১৬ ও ১৮ নং ওয়ার্ডের অন্তর্ভূক্ত নাইওরপুল পুলিশ কমিশনার কার্যালয় এলাকা। সিলেট সিটি কর্পোরেশন নিজস্ব প্রকল্পের আওতায় এ সড়কটি প্রশস্থ করা হচ্ছে জানিয়ে সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী জানান, এই এলাকা একটি গুরুত্বপূর্ণ এলাকা। এখানে রামকৃষ্ণ মিশন, এসএমপি পুলিশ কমিশনারের কার্যালয়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ গুরুত্বপূর্ণ অনেক সরকারি অফিস রয়েছে। সড়ক প্রশস্থ না থাকায় এ জন গুরুত্বপূর্ণ এলাকায় প্রতিনিয়ত যানজট লেগেই থাকতো। একারনে ভোগান্তিতে পড়তে হতো এই এলাকা দিয়ে চলাচলকারী জনসাধারণকে। তিনি জানান, জনগনের দুর্ভোগের কথা চিন্তা করে দ্রুত এ এলাকার চারদিকের সড়ক প্রশস্থ করার উদ্যোগ নেয়া হয়।
তিনি বৃহস্পতিবার (১ নভেম্বর) সকালে সিলেট নগরীর নাইওরপুল এলাকার সড়ক প্রশস্থকরণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা জানান। মেয়র জানান, স্বতস্ফুর্তভাবে এই এলাকার বাসিন্দারা তাদের মূল্যবান জমি জনস্বার্থে প্রদান করেছেন। এজন্য তিনি জমি দাতারে ধন্যবাদ জানিয়ে বলেন, এই নগরী আপনার আমার সকলের। এভাবে জনস্বার্থে কিছুটা নিজের সম্পদ বিলিয়ে দিলেই এই নগরী অল্পদিনের মধ্যে একটি আধুনিক ও নতুন সিলেট হিসেবে তৈরী হবে। যার সুফল ভোগ করবে আমাদের পরবর্তী প্রজন্মরা।
মেয়র আরিফুল হক চৌধুরী এসময় নাইওরপুল এলাকার চলমান সড়ক প্রশস্থকরণ ও ড্রেন নির্মাণ কাজ দ্রুত শেষ করতে সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন।
সিলেট সিটি কর্পোরেশন জানায়, নাইওরপুল সড়কটি প্রশস্থকরণের সাথে সাথে সড়কের পূরাতন চত্তরটি সরিয়ে সড়কের মধ্যখানে আধুনিকতার ছোঁয়ায় নির্মিত হবে নতুন চত্তর। সড়ক প্রশস্থ হওয়ার পর এ এলাকার যানজট কমবে। তাছাড়া সৌন্দর্য্যও বৃদ্ধি পাবে।
এসময় তার সাথে সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী আলী আকবর, সহকারী প্রকৌশলী ইলিয়াছুর রহমান সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: