সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাবার গিটার হাতে ছেলের প্রথম গান ‘সেই তুমি’ (ভিডিও)

বিনোদন ডেস্ক:: এলআরবির কনসার্টে আইয়ুব বাচ্চুর গিটার হাতে নিয়ে প্রথম গান গাইলেন ছেলে আনাফ তাজোয়ার আইয়ুব।বুধবার চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে গাইলেন পিতার কিংবদন্তি গান ‘সেই তুমি কেন এতো অচেনা হলে’ গানটি।

গানটি গাওয়ার সময় আবেগাপ্লুত হন তাজোয়ার। এসময় তার সঙ্গে মঞ্চে আইয়ুব বাচ্চুর কন্যা ফায়রুজ সাফরাও ছিলেন।দর্শকদের উদ্দেশ্যে তাজোয়ার কান্না চাপা কণ্ঠে বলেন, আপনারা সবাই এমনভাবে উচ্চস্বরে গাইবেন, যেন আমার বাবা উপর থেকে শুনতে পারে।আপনাদের কাছ থেকে শুধু আমার বাবার জন্য দোয়া চাই।

গানটির পরিবেশনের সময় এম এ আজিজ স্টেডিয়ামের দর্শকবৃন্দদের অনেকেই কান্নায় ভেঙে পড়েন।তাদের কণ্ঠেও শোনা যায় ‘সেই তুমি’ গানটি।

উল্লেখ্য, ৩১ অক্টোবর রাতে এম এ আজিজ স্টেডিয়ামে শেকড়ের সন্ধান মেগা কনসার্ট অনুষ্ঠিত হয়।রাত ১০টায় কনসার্টের দ্বিতীয় পর্বে গান করার জন্য মঞ্চে আমন্ত্রণ জানানো হয় জনপ্রিয় ব্যান্ডদল এলআরবিকে।তখন লাখো দর্শক হাততালি দিয়ে ‘প্লিজ কাম এলআরবি’, ‘এলআরবি লাভ ইউ’ আবেগ মাখা ধ্বনীতে মুখোরিত হয়ে ওঠে এম এ আজিজ স্টেডিয়াম।

এ সময় কনসার্টের পরিচালক কৌশিক হোসেন তাপস দর্শকদের বলেন, এলআরবি ব্যান্ডদলের কারও মন ভালো নেই। কারণ এই প্রথম ব্যান্ডলিডার আইয়ুব বাচ্চুকে ছাড়া তাদের মঞ্চে উঠতে হচ্ছে।চট্টগ্রামের উদ্দেশ্যে এলআরবি ব্যান্ডের ম্যানেজার শামীম আহমেদ বলেন, বাচ্চু ভাইয়ের রেখে যাওয়ার স্বপ্ন পূরণ করতে চাই। তিনি চট্টগ্রামকে রক ল্যান্ড বলতেন। আপনারা প্রমাণ করে দিন চট্টগ্রাম রক ল্যান্ড।

উল্লেখ্য, প্রয়াত কিংবদন্তি ব্যান্ড শিল্পী আইয়ুব বাচ্চু ছিলেন এলআরবির নি:শ্বাস। এলআরবির সঙ্গে তার ২৭ বছরের দীর্ঘসূত্রতা। সেই আইয়ুব বাচ্চু ছাড়া বুধবার এলআরবি প্রথম কনসার্ট করল তার জন্মস্থান চট্টগ্রামে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: