সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুক্তি পেল থাগস অফ হিন্দোস্তানের তৃতীয় গান ‘মঞ্জুর-এ-খুদা’ (ভিডিও)

বিনোদন ডেস্ক:: বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফের থাগস অব হিন্দুস্তান ছবিটি নিয়ে আলোচনা চলছে বহুদিন ধরে। একে একে ছবিটির দুটি গানের টিজার প্রকাশ্যে আসে। ওই দুটি গানে ক্যাটরিনার কোমড় দোলানো নাড়া দেয় দর্শকদের পাশাপাশি বলিউড অভিনেতাদেরও। এমনকি নাচের জন্য খ্যাতি পাওয়া বলিউড অভিনেতা আমির খানও ক্যাটরিনার নাচের প্রশংসা করেছেন। বলেছেন, দ্বিতীয়বার জন্ম নিলেও তিনি এমন নাচতে পারবেন না।

এবার থাগস অ হিন্দুস্তান ছবির তৃতীয় গানের টিজার বাজারে এসেছে। এটি বেশ সাড়া ফেলেছে দর্শকদের মাঝে। ‘মঞ্জুর-এ-খুদা’ গানে ক্যাটরিনার অসাধারণ নৃত্য প্রদর্শনের পাশাপাশি গানটির দৃশ্যায়নও প্রশংসিত হয়েছে।

এক মিনিটের টিজারে অমিতাভ বচ্চনের অর্থাৎ খুদবক্স এবং তাঁর ফৌজকে, ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে যুদ্ধ করতে দেখা যাচ্ছে। সমুদ্রের মাঝে জাহাজ, তরোয়াল এবং বোমাবাজির চোখ ধাঁধানো দৃশ্য রয়েছে এখানে।

যশ রাজ ফিল্মস এই টিজার প্রসঙ্গে জানিয়েছে, এই গানে অ্যাকশন এবং দু: সাহসিকতার চরম মেজাজ উপভোগ করা যাবে। লিখেছেন, ‘এই দীপাবলিতে অ্যাকশন এবং দু: সাহসিক কাজের বিস্ফোরণের জন্য প্রস্তুত থাকুন!’ ১৯৭৫ সালের ভারতীয় জনপ্রিয় নর্তকী সুরাইয়াকে ফের দেখা যাবে মঞ্জুর-এ-খুদায়।

এক মিনিটের টিজারে অমিতাভ বচ্চনের অর্থাৎ খুদবক্স এবং তাঁর ফৌজকে, ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে যুদ্ধ করতে দেখা যাবে। সমুদ্রের মাঝে জাহাজ, তরোয়াল এবং বোমাবাজির চোখ ধাঁধানো দৃশ্য রয়েছে এখানে। আমির খান, যিনি ফিরঙ্গী মোল্লার ভূমিকায় রয়েছেন তাঁকেও খুদাবক্সের সেনাবাহিনীর পক্ষে আন্তরিকতার সঙ্গে লড়াই করতে দেখা যাবেন।

মঞ্জুর-এ-খুদার একেবারে শেষে দেখা যাবে অমিতাভের সঙ্গে ফিরঙ্গী আমির তরোয়ালের যুদ্ধে নেমেছেন। অমিতাভ বলছেন, আগর আজাদি হ্যায় গুনাহ, তোহ কবুল হ্যায় সাজা। আজ তোহ হোগা ওহি, জো হ্যায় মঞ্জুর-এ-খুদা!’ আমরা প্রথম এই ডায়লগ শুনেছিলাম সিনেমার ট্রেলারটি মুক্তি পাওয়ার সময়। গানটিতে ফতিমা সানা শেখকেও দেখা যাবে।

ভিডিও:




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: