সর্বশেষ আপডেট : ১ মিনিট ১ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আগুন সন্ত্রাসে বহু মানুষের জীবন তছনছ করেছে বিএনপি: প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:: দশম জাতীয় নির্বাচন সময়কালে বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ২০১৪ সালের নির্বাচনের আগে ও পরে টানা ৯২ দিন অবরোধ করেছে বিএনপি। তাঁদের আগুন সন্ত্রাসে বহু মানুষের জীবন তছনছ হয়েছে।

আজ বৃহস্পতিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের ৫৬ টি জেলায় ৩২১টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ৫ জানুয়ারির নির্বাচন ঠেকানোর নাম করে বিএনপি-জামায়াতের জীবন্ত মানুষকে পুড়িয়া মারা দেখেছে দেশবাসী। ৯২ দিন অবরোধ করেছে। প্রায় ৫০০ মানুষকে জীবন্ত পুড়িয়ে মেরেছে। তিন সহস্রাধিক মানুষ পঙ্গু হয়েছে। বহু পরিবার তছনছ হয়ে গেছে এই নৃশংসতায়।

শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসের ক্ষয়ক্ষতি থেকে ঘুরে দাঁড়িয়েছে দেশ। বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহবান জানান প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনসহ মন্ত্রিসভার সদস্য ও আওয়ামী লীগের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: