সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুঁচকে লিওনেসার কাছে ঘেমে গেলো বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক:: মেলিয়ার মাঠে রিয়াল মাদ্রিদ জিতেছে ৪-০ ব্যবধানে। বার্সেলোনার জয়টাও বড় হবে বলেই মনে করেছিল দলটির ভক্ত-সমর্থকরা। কিন্তু কালচারাল লিওনেসার মাঠে রীতিমত কালঘাম ছুটে গেছে কাতালান জায়ান্টদের। ইনজুরি টাইমে ক্লিমেন্ট লেংগলেটের গোলে কষ্টার্জিত জয় পেয়েছে আর্নেস্তো ভালভার্দের দল। এই জয়ে কোপা দেল রে’র শেষ ষোলোর পথে এগিয়ে থাকল বর্তমান চ্যাম্পিয়নরা।

ইনজুরির কারণে আগে থেকেই নেই লিওনেল মেসি। লিওনেসার বিপক্ষে বলতে গেলে ভালভার্দে তার সেরা একাদশটাকেই বিশ্রামে রেখেছেন। উসমান ডেম্বেলে, মুনির আল হাদ্দাদি আর ম্যালকম ছিলেন আক্রমণভাগে। মাঝমাঠে ডেনিস সুয়ারেজ, সার্জি স্যাম্পার আর আর্তুরো ভিদাল। রক্ষণভাগের চারজনের তিনজনই অপরিচিত মুখ। সেমেদোর সঙ্গে মিরান্ডা গঞ্জালেস, কুয়েনকা আর ব্রানদারিজ। গোলমুখে চিলেসেন।

প্রতিপক্ষের মাঠে দ্বিতীয় সারির দল নিয়ে নিশ্চিত ড্রয়ের পথেই এগিয়ে যাচ্ছিল বার্সা। কোনোভাবেই গোল আদায় করে নিতে পারছিল না তারা। পুঁচকে লিওনেসার ডিফেন্ডাররা ডেম্বেলে-ম্যালকমদের বেশ ভালোভাবেই আটকে রাখতে সক্ষম হন। তারাও চেয়েছিল ম্যাচটা ড্র হোক। বার্সার মত দলের বিপক্ষে এমন ফল তো মন্দ নয়।

তবে লিওনেসার সেই আশা পূরণ হয়নি। ৬১ মিনিটে কুয়েনকার বদলি হিসেবে মাঠে নামা ফরাসি ডিফেন্ডার লেংগলেট যোগ করা সময়ে (৯০+১) গড়ে দিয়েছে ব্যবধান। ডেম্বেলের নেয়া ফ্রি কিক থেকে দারুণ এক হেডে লিওনেসার জালে বল পাঠান তিনি, জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

আগামী ৫ ডিসেম্বর ন্যু ক্যাম্পে ফিরতি লেগে লিওনেসার মুখোমুখি হবে বার্সেলোনা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: