সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৩ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে সুনামগঞ্জ ১আসনের মনোনয়ন প্রত্যাশী শক্তি রায় মিছিল,সামবেশ ও পথসভা

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুরে আ,লীগের পক্ষে ও নৌকার সমর্থনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১আসনে নৌকা মার্কায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা ও যুক্তরাষ্ট্র আটলাণ্টা আওয়ামী যুবলীগের সদস্য শক্তি রায়ের নেতৃত্বে মিছিল,সামবেশ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(৩১,১০,১৮)দুপুরে তাহিরপুর উপজেলায় আওয়ামীলীগের অফিসের সামন থেকে সরকারের উন্নয়নের প্রচারে ও নৌকার সমর্থনে একটি মিছিল বের হয়। মিছিলটি বাজার এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আব্দুর জহুর চত্তরে এসে সবাই মিলিত হয়।

এসময় বক্তব্য রাখেন সুনামগঞ্জের সুনামগঞ্জ ১আসনের মনোনয়ন প্রত্যাশী শক্তি রায়। বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন,আমরা সব সময় জনগনের পাশে আছি তার প্রমান গত বছরের বন্যায় সবোর্”ছ সহযোগীতা করেছে বর্তমান শেখ হাসিনার সরকার। পিছিয়ে পড়া হাওড়বাসীর উন্নয়নে হাওড়বান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। তার নেতৃত্বে হাওড় এলাকায় যে উন্নয়ন সূচিত হয়েছে তার ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন,হাওড়ের রাস্তা-ঘাট,যোগাযোগ ব্যবস্থা,শিক্ষা,চিকিৎসা ব্যবস্থার উন্নয়নের জন্য শেখ হাসিনা যে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি তা রক্ষা করবেন। কারণ শেখ হাসিনা যে প্রতিশ্রুতি দেন তা তিনি অক্ষরে অক্ষরে পালন করেন। কাজেই সুনামগঞ্জ-১আসনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকাকে ঐক্যবদ্ধ ভাবে আবারও বিজয়ী করতে হবে। এসময় আরো বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা ইয়াসির আরাফাত অপু তালুকদার,মধ্যনগড় সেচ্ছ্ক লীগের এনামুল হক,জামালগঞ্জ যুবলীগের জসিম তালুকদার,সুনামগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের সদর সভাপতি সিমন চৌধুরী,সুনামগঞ্জ যুবলীগের সাবেক আহাবায়ক কমিটির সদস্য আরমানু সিদ্দিক মান্না,বাদাঘাট ইউনিয়ন আ,লীগ মাসুম মোল্লা প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: