সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৩২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসি আমার আইডল: নেইমার

স্পোর্টস ডেস্ক:: বার্সেলোনা ছেড়ে চলে এলেও এখনও লিওনেল মেসির সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অটুট রয়েছে নেইমারের। সেই টানেই নাকি পিএসজি ছেড়ে ফের ফিরতে চাচ্ছেন বার্সার ডেরায়। তবে কারণ কিন্তু শুধু সেটিই নয়; ছোট ম্যাজিসিয়ানের কাছে নানা কিছু শিখতে চান তিনি। কারণ ফুটবলে আর্জেন্টাইন সুপারস্টারকেই আইডল মানেন ব্রাজিলীয় তারকা।

এক সময় বার্সেলোনার হয়ে মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন নেইমার। শুধু খেলেননি, অনুশীলনও করেছেন। তাই খুব কাছ থেকে আইডলকে দেখার সৌভাগ্য হয়েছে তার।নেইমার বলেন, আমি মেসির সঙ্গে খেলেছি। সে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। সে-ই আমার আইডল (আদর্শ)।

তিনি বলেন, মেসির কাছ থেকে আমি অনেক কিছু শিখতাম। প্রতিদিনই শিখতাম। ম্যাচে শিখতাম, অনুশীলনে শিখতাম। তার খেলা দেখেও শিখতাম। তা-ই মূলত আমাকে সমৃদ্ধ করেছে। আমার স্কিল উন্নত হয়েছে, যা মাঠে কাজে লাগাতে পারছি। সত্যি বলতে কী- তার কাছ থেকে আমি প্রচুর পরিমাণে শিখতাম।

গেল বছরের আগস্টে ট্রান্সফার ফির (২২২ মিলিয়ন ইউরো) বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যান নেইমার। সেখান থেকে ফের পুরনো ক্লাবে ফিরতে চাচ্ছেন তিনি।এ খবর কানে পৌঁছেছে কাতালানদের।এ পরিপ্রেক্ষিতে গেল সপ্তাহে ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমিউ জানিয়েছেন,প্যারিস থেকে তাকে ফেরানোর কোনো পরিকল্পনা তাদের নেই।

তবে তাতে নাকি ভেটো দিয়েছেন মেসি। সাবেক সতীর্থকে ফেরত চান তিনি। ফলে নেইমারের প্রত্যাবর্তন নিয়ে গুঞ্জন চলছেই।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: