সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংলাপে ঐক্যফ্রন্টের সম্ভাব্য ১৫ জনের ৫ জনই বিএনপির

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপের জন্য জাতীয় ঐক্যফ্রন্টে প্রতিনিধি দল চুড়ান্ত করা হয়েছে। এতে বিএনপির পাঁচজন, গণফোরামের তিনজন, জেএসডির তিনজন, নাগরিক ঐক্যর দুইজন, ঐক্য প্রক্রিয়ার দুইজন এবং স্বতন্ত্র হিসেবে একজনের নাম তালিকাভূক্ত করা হয়েছে। প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন ফ্রন্ট প্রধান ড. কামাল হোসেন।

মঙ্গলবার গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের চেম্বারে বৈঠক শেষে কামালসহ ১৬ সদস্যের প্রতিনিধি দলের নাম চূড়ান্ত করে ঐক্যফ্রন্ট।

বিএনপি থেকে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও ড.আব্দুল মঈন খান। পরে তালিকা থেকে মির্জা আব্বাসের নাম বাদ দিয়ে ড. মঈন খানের নাম দেয়া হয়।নাগরিক ঐক্য থেকে থাকবেন সংগঠনটির মাহমুদুর রহমান মান্না ও এস এম আকরাম।

এছাড়া গণফোরাম থেকে সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু ও প্রেসিডিয়াম সদস্য সুব্রত চৌধুরী। জেএসডি থেকে সভাপতি আ স ম আব্দুর রব, সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, সহ-সভাপতি তানিয়া রব। ঐক্য প্রক্রিয়া থেকে থাকবেন সুলতান মনসুর, আ ব ম মোস্তফা আমিন এবং স্বতন্ত্র হিসেবে নাম রয়েছে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: