সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঐক্যফ্রন্টে যোগ দিচ্ছেন কাদের সিদ্দিকী?

নিউজ ডেস্ক:: সদ্য গঠিত জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা দাবির প্রতি সর্মথন জানিয়েছিলেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। তারপর থেকেই রাজনৈতিক অঙ্গনে আলোচনা ছিলো, তার নেতৃত্বাধীন কৃষক শ্রমিক জনতা লীগ সরকারবিরোধী জোটে যোগ দিচ্ছে। সেই খবরের ধারাবাহিকতায় মঙ্গলবার (৩০ অক্টোবর) রাত ৯টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের বাবার রোডে কাদের সিদ্দিকীর বাসায় গিয়েছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে দুই নেতার মধ্যে প্রায় একঘণ্টা আলোচনা চলে।

কাদের সিদ্দিকী ও মির্জা ফখরুলের বৈঠক প্রসঙ্গে কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ ইকবাল সিদ্দিকী বলেন, ‘বিএনপির মহাসচিব এসেছিলেন। বৈঠকের বিষয়ে বুধবার দুপুর ১২টায় আমাদের পার্টির অফিসে সংবাদ সম্মেলন করে জানাবেন কাদের সিদ্দিকী।’

বিভিন্ন সূত্রে জানা যায়, ড. কামালের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিতে কাদের সিদ্দিকীর প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল। তিনিও এতে সায় দিয়েছেন।

এর আগে,গত সপ্তাহে ড. কামাল হোসেনের বাসায় গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন কাদের সিদ্দিকী।তখন ঐক্যফ্রন্টের সাত দফার প্রতি তার সমর্থন আছে বলেও সাংবাদিকদের জানিয়েছিলেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: