সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সারা দেশে বিএনপির এক ঘণ্টার মানববন্ধন আজ

নিউজ ডেস্ক:: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা বাড়িয়ে ১০ বছর করার প্রতিবাদে আজ বুধবার সারা দেশে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করবে দলটি।রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হবে।

তিন দিনের কর্মসূচির দ্বিতীয় দিনে আজ সারা দেশে মানববন্ধন করবেন বিএনপির নেতাকর্মীরা। জেলা সদর ও মহানগরে এ কর্মসূচি পালন করবে দলটি।এ রায়ের প্রতিবাদে মঙ্গলবার সারা দেশে বিক্ষোভ করেন দলটির নেতাকর্মীরা।

এদিকে বৃহস্পতিবার অনশন কর্মসূচি পালনের বিষয়ে বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদের নেতৃত্বে একটি প্রতিনিধিদল মঙ্গলবার দুপুরে ডিএমপি কার্যালয়ে যায়।

এ সময় ডিএমপির পক্ষ থেকে কর্মসূচি পালনের অনুমতি দেয়া হয়েছে বলে জানানো হয়।এ প্রসঙ্গে জানতে চাইলে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী যুগান্তরকে বলেন, বৃহস্পতিবার অনশন কর্মসূচি পালনে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুমতি দেয়া হয়েছে।

এর আগে খালেদা জিয়ার সাজা বৃদ্ধি করে দেয়া রায়ের প্রতিবাদে মঙ্গলবার সারা দেশের মহানগর ও জেলা শহরগুলোতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। কর্মসূচির অংশ হিসেবে রাজধানীতে বিক্ষোভ করেছেন দলটির নেতাকর্মীরা।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের নেতৃত্বে একটি মিছিল জাতীয় স্টেডিয়ামের পূর্বগেট থেকে শুরু হয়ে মতিঝিল গোলচত্বর প্রদক্ষিণ করে দিলকুশা গিয়ে শেষ হয়।মিছিলে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সহসভাপতি হাজী মীর হোসেন মিরু, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, পূর্ব ছাত্রদলের সভাপতি এনামুল হক এনাম প্রমুখ।

ধানমণ্ডি থানা বিএনপির সভাপতি শেখ রবিউল আলম রবির নেতৃত্বে ধানমণ্ডি এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করেন নেতাকর্মীরা। মিছিলে থানা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

যমুনা ফিউচার পার্কের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে ঢাকা মহানগর উত্তর বিএনপি। মিছিলটি কিছুদূর গেলে পুলিশি বাধায় পড়ে।মিছিলে নেতৃত্ব দেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, সহসভাপতি আতিকুল ইসলাম মতিন, যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান আনোয়ার, ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন প্রমুখ।

এ ছাড়া বিক্ষোভ মিছিল করেছে চকবাজার, কামরাঙ্গীরচর, ডেমরা, কদমতলী, কলাবাগান, মতিঝিল, শ্যামপুরসহ বিভিন্ন থানার নেতাকর্মীরা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: