সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছোটপর্দার উন্নয়নে মন্ত্রীর কাছে শিল্পীরা

বিনোদন ডেস্ক:: চলচ্চিত্র নির্মাণের আধুনিক সুযোগ-সুবিধা নিয়ে গাজীপুরের কবিরপুরে নির্মাণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু ফিল্ম সিটি’। এবার টেলিভিশনের নাটক-টেলিফিল্মের জন্য একই ধরনের সিটি দাবি করেছে অভিনয় শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’।

সোমবার (২৯ অক্টোবর) দুপুরে মহাখালী বিআরটিএ’র নতুন ভবনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কাছে এ দাবি নিয়ে হাজির হন সংগঠনের নেতা-কর্মীরা। এ সময় সংঘের সভাপতি শহীদুল আলম সাচ্চু ও সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বিষয়টি নিয়ে শহীদুল আলম সাচ্চু বলেন, ‘আমরা সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর ভাইসহ বেশ কয়েকজনের সঙ্গে কথা বলেছি। এবার সেতুমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতেও বিষয়টি তুলে ধরেছি। পর্যায়ক্রমে আমরা তথ্য মন্ত্রণালয়সহ আরও কয়েকজন মন্ত্রীর সঙ্গে কথা বলতে চাই। আমরা ছোটপর্দার কাজে গতি আনতে আলাদা একটি সিটির প্রয়োজন বোধ করছি।’

এ অভিনেতা বলেন, ‘টিভি নাটকে এখন অনেক ধরনের সংকট চলছে। আমরাও ভালো অভিনয় করছি না, আবার প্রচারের নানা সমস্যা রয়েছে। এগুলো নিয়েই আলোচনা। এছাড়া আমরা চাই একটা টিভি সিটি তৈরি হোক। মন্ত্রী মহোদয় জানিয়েছেন, তারাও বিষয়টি গুরুত্বসহকারে দেখবেন। কথা দিয়েছেন, টিভি নাটকের জন্য ভালো কিছু কাজের পাশে তিনি থাকবেন। হয়তো সরকারের এ মেয়াদে টিভি সিটির জন্য কাজ শুরু হবে না। কিন্তু পরবর্তী সময়ে এটি অবশ্যই সম্ভব।’

সড়ক ও সেতু ভবনে এই আলোচনা উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী সৈয়দ হাসান ইমাম, ড. ইনামুল হক, কেরামত মাওলা, সুবর্ণা মুস্তাফা, আফসানা মিমি, আজাদ আবুল কালাম, লুৎফর রহমান জর্জ, মাহফুজ আহমেদ, অপি করিম, গোলাম ফরিদা ছন্দা, তানভীন সুইটি,আহসানুল হক মিনু, চিত্রলেখা গুহ, মনিরা ইউসুফ মেমী, বন্যা মির্জা, নাজনীন হাসান চুমকী, শামীমা তুষ্টিসহ আরও অনেকে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: