সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৫০ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতে চান না দীপিকা!

বিনোদন ডেস্ক:: বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বিয়ে করছেন। আগামী ১৪ ও ১৫ নভেম্বর তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। সেই হিসেবে বিয়ের বাকি অল্প কিছু দিন। সব ধরণের প্রস্তুতিও প্রায় শেষ।

আর এমনই সময়ে জানা গেলো এক ভিন্ন খবর। দীপিকা পাড়ুকোন নাকি তার শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতে চান না। আর এজন্যই নাকি রণবীর সিং নতুন করে অ্যাপার্টমেন্ট কিনেছেন।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, কিছু দিন আগেই রণবীর সিং মুম্বাইয়ে একই অ্যাপার্টমেন্টের দুটো ফ্লোর একসঙ্গে কিনেছেন। যার একটিতে থাকবেন রণবীরের বাবা-মা জগজিৎ সিং ভবানি ও অঞ্জু ভবানি এবং রণবীরের বোন ঋত্বিকা ভবানি। আর অন্য ফ্লোরে স্ত্রী দীপিকাকে নিয়ে থাকবেন রণবীর।

যদিও এমন ইচ্ছে ছিলো না রণবীরের। তবুও দীপিকার ইচ্ছাকে প্রাধান্য দিয়ে তিনি এই ব্যবস্থা করেছেন। রণবীরের ইচ্ছা ছিলো, বিয়ের পর তার বাবা-মায়ের পুরনো বাড়িতেই থাকবেন। পরিবারকে নিয়ে একসঙ্গে সংসার করবেন।

কিন্তু দীপিকা সায় দেননি। দীপিকার মতে, একসঙ্গে থাকতে গেলে কোনো ছোট-খাটো ব্যাপার নিয়েও মনোমালিন্য হয়ে যেতে পারে। আর সুখের সংসারে তিনি কোনো ঝামেলা চান না। তাই কিছুটা আলাদা থাকাই শ্রেয় বলে মনে করেন দীপ্পি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: