সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদা জিয়ার ৭বছরের কারাদন্ডের প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোব মিছিলে পুলিশের বাঁধা

সুনামগঞ্জ প্রতিনিধি:: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দূর্নীতির মামলায় বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ৭বছরের কারাদন্ডের প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোব মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। রায়ের প্রতিবাদে জেলা শহরে পুরাতন বাষ্ট ষ্ঠ্যান্ডে বিএনপির দলীয় কার্য্যালয় থেকে একটি বিক্ষোব মিছির বের হলে পুলিশী বাধার সম্মখিন হয়।

এসময় তারা বাধাঁর মুখেই পথ সভা করেন। এসময় বক্তব্য রাখেন,জেলা বিএনপির সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান,আবুল কালাম ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুলসহ জেলার র্শীষ নেতৃত্বে। এসময় বক্ত্যগন বলেন,বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় ৭বছরের সাজা ও অর্থ দন্ড দেওয়ার সরকারে আরেকটি নীল নকশা। সরকার চায় না বিএনপি নির্বাচনে না আসুক। তারা চায় আবারও নির্বাচন বিহীন ক্ষমতা ক্ষোখিগত করে ধরে রাখতে। সরকারের দায়িত্বশীল লোকজন কোটি কোটি লুটপাট করলেও তাদের কিছুই হচ্ছে না। এই দেশের জনগন এই মানবে না কোন দিন। এই ফরমায়েসী রায় প্রত্যাহার না করলে কঠোর কর্মসূচির ঘোষনা করা হবে বলে হুশিয়ার করেন নেতাকর্মীরা

উল্লেখ্য,জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে প্রায় সোয়া ৩কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ চার আসামির সবাইকে সাত বছর করে সশ্রম কারাদ- এবং ১০লাখ টাকা করে জরিমানা,অনাদায়ে আরও ছয় মাসের কারাদ- দিয়েছে আদালত। রাজধানী ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারের ভেতরে বসানো পঞ্চম বিশেষ জজ আদালতের অস্থায়ী এজলাস থেকে বিচারক মোঃ আখতারুজ্জামান আজ সোমবার (২৯ অক্টোবর) সকালে এ রায় ঘোষণা করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: