সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ত্রীর জন্য উপোস করলেন আয়ুষ্মান খুরানা

বিনোদন ডেস্ক:: বলিউড তারকা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ স্তন ক্যানসারে আক্রান্ত। চিকিৎসা চলছে তাহিরার। করবা চৌথের নিয়ম অনুযায়ী, স্বামীর দীর্ঘায়ু ও সুস্থতার জন্য উপবাস করতে হয় স্ত্রীদের। কিন্তু এক্ষেত্রেও নিয়মটাকে উল্টে দিলেন আয়ুষ্মান।

করবা চৌথে স্ত্রীর বদলে নিজে হাতে মেহেদী পরেছেন যাতে লেখা ‘ত’ (স্ত্রীর নামের প্রথম বর্ণ)। শুধু মেহেন্দিই নয়, স্ত্রীর জন্য করবা চৌথে উপোসও করেছেন ‘বাধাই হো’ অভিনেতা। এর পর তিনি টুইটারে লেখেন, ‘তোমার জন্য উপবাস করে মজাই লাগছে।’

ক্যানসারে আক্রান্ত স্ত্রীর সুস্থ শরীর ও দীর্ঘায়ু চেয়েই এই কাজ করেছেন আয়ুষ্মান, এমনটাও জানিয়েছেন। তিনি বলেন, ও এবার উপোস করতে পারবে না, কিন্তু আমি পারব।

চিকিৎসার পরিভাষায় তাহিরার যে ব্রেস্ট ক্যানসারে হয়েছে, তাকে বলা হয় ‘স্টেজ জিরো ব্রেস্ট ক্যানসার’। তাহিরার স্তনে ডাকটাল কারসিনোমা ইন সিটু হয়েছে। এ ক্ষেত্রে নির্দিষ্ট একটি জায়গায় ক্যানসার কোষ বৃদ্ধি পাচ্ছে। অস্ত্রোপচার করলে ক্যানসার আর ছড়িয়ে পড়বে না শরীরের কোনও অংশেই।

চিত্রনাট্যকার তাহিরা এর আগে ‘টফি’ নামে একটি শর্ট ফিল্ম পরিচালনা করেছেন। রেডিও প্রোগ্রামার হিসাবেও তিনি বেশ সফল। নিজেই স্তনের ক্যানসারের খবর ইনস্টাগ্রামে বেশ ইতিবাচক ভঙ্গিতেই শেয়ার করেছিলেন তাহিরা।

এদিকে, আয়ুষ্মানের দুটি ছবি ‘অন্ধাধুন’ ও ‘বাধাই হো’-ও সাফল্যের সঙ্গে চলেছে প্রেক্ষাগৃহে। এই যুগল গাঁটছড়া বেঁধেছেন ২০১১ সালে। তাদের দুই সন্তানও রয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: