সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৫৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নির্বাচনে অংশ নেয়ার সুযোগ নেই খালেদার

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুল সাহেবের নেত্রী বেগম খালেদা জিয়া ২০১৫ সালেও ঘোষণা দিয়েছিলেন সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবেন না। জনগণ দেখেছিল তাদের নেত্রী আন্দোলনের নামে ৯৩ দিন পেট্রলবোমা দিয়ে প্রায় আড়াইশ মানুষকে হত্যা করেছিলেন। এরপর খালি হাতে ঘরে ফিরেছিলেন তিনি। সুতরাং তাদের ঘরে ফেরা না ফেরার কাহিনি দেশবাসী জানে, বহুবার দেখেছে। সরকারকে এসব হুমকি-ধমকি দিয়ে লাভ নেই।

রোববার কুষ্টিয়া সদর উপজেলার কমলাপুর মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে অভিভাবক সমাবেশে যোগ দেয়ার আগে ‘খালেদা জিয়ার মুক্তিসহ ৭ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত ঘরে ফিরব না’ ঐক্যফ্রন্টের সমাবেশে বিএনপি নেতা মির্জা ফখরুলের এমন বক্তব্যের প্রেক্ষিতে এসব কথা বলেন হানিফ।

খালেদা জিয়ার নির্বাচনে অংশ নেয়া প্রসঙ্গে হানিফ বলেন, খালেদা দুর্নীতির মামলায় দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। এই দণ্ড বাদ না হওয়া পর্যন্ত নির্বাচনে অংশ নেয়া ও মামলা থেকে বের হওয়ার কোনো সুযোগ নেই তার। আইনি প্রক্রিয়ায় খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত তার নির্বাচনে অংশ নেয়ারও সুযোগ নেই।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান, সহ-দফতর সম্পাদক হাজী তরিকুল ইসলাম মানিক, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আতাউর রহমান প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: