সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রমিক অবরোধে অচল জগন্নাথপুর

জগন্নাথপুর প্রতিনিধি:: সড়ক ও পরিবহন আইন সংশোধনের দাবিতে সারা দেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুরে শ্রমিকদের অবরোধ পালিত হয়েছে।
২৮ অক্টোবর রোববার ৪৮ ঘন্টার মধ্যে প্রথম দিন শান্তিপূর্ণভাবে পালন করা হয়। তবে অবরোধের কারণে দিনব্যাপী কার্যত জগন্নাথপুর অচল ছিল। জগন্নাথপুর-সিলেট ও জগন্নাথপুর-সুনামগঞ্জ লাইনে কোন প্রকার যানবাহন চলাচল করেনি। এতে চরম ভোগান্তির শিকার হন যাত্রীরা। অবরোধের সমর্থনে শ্রমিকরা বিক্ষোভ মিছিল, প্রতিবাদসভা ও পিকেটিং করতে দেখা যায়। বিক্ষোভ মিছিলটি জগন্নাথপুর পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে স্থানীয় পৌর পয়েন্টে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়।

এতে বক্তব্য রাখেন, জগন্নাথপুর মিনিবাস শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক রেজন মিয়া, ট্রাক সমিতির সাধারণ সম্পাদক শফিক মিয়া, লাইটেস সমিতির সভাপতি মঈন উদ্দিন, সাধারণ সম্পাদক রুনু মিয়া, অটোরিকশা সিএনজি হেলিপ্যাড সমিতির সভাপতি আবদুল মুকিত, সাধারণ সম্পাদক মিন্টু মিয়া, পূর্বপাড় সমিতির সভাপতি শফিকুল ইসলাম খেজর, পশ্চিমপাড় সমিতির সাধারণ সম্পাদক শাহ কামাল হোসেন প্রমূখ। সভা পরিচালনা করেন শ্রমিক নেতা আজিজ মিয়া।
এদিকে-অফিসপাড়া, ব্যাংক-বীমা ও দোকানপাট নিয়মিত খোলা থাকলেও অবরোধের কারণে জনগণের উপস্থিতি ছিল খুবই কম। দিনব্যাপী রাজপথ ছিল শ্রমকিদের দখলে। পিকেটিংকালে শ্রমিকদের বাধা-নিষেধ অমান্য করে কোন যানবাহন চলাচল করতে পারেনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: