সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ৩৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে ডিম খেয়ে স্ত্রীর মৃত্যু, স্বামীসহ অসুস্থ ৪

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় দোকান থেকে ডিম কিনে রান্না করে খাওয়ার কয়েক ঘণ্টার মধ্যে একই পরিবারের পাঁচ জন অসুস্থ হয়ে পড়েন এবং পরবর্তীতে একজনের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মায়া রানী দেবনাথের (৫৫) মৃত্যু হয়।

হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাইফুর রহমান সোহাগ মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, ডিমের বিষক্রিয়ায় তারা অসুস্থ হয়ে পড়েন।

জানা যায়, মাধবপুর উপজেলার পুরাইকলা এলাকার সুনীল দেবনাথ শনিবার দুপুরে পার্শ্ববর্তী একটি দোকান থেকে ১০টি ডিম কিনে বাসায় নিয়ে যান। বিকালে ডিম দিয়ে তরকারি রান্না করে খাওয়ার পর পরিবারের সদস্যরা বমি করতে থাকেন। পরে রাতে গুরুতর অসুস্থ অবস্থায় সুনীল দেবনাথ (৬০), তার স্ত্রী মায়া রানী দেবনাথ (৫৫), সন্তান সুকুমার দেবনাথ (২৫), শংকর দেবনাথ (২০), মিথুল দেবনাথ (১৬)-কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মায়া রানী মারা যান। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: