সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১০ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধর্ষণ থেকে বাঁচতে এ কেমন উপায় বার করলেন রাখি? (ভিডিও)

বিনোদন ডেস্ক:: সমালোচনা আর রাখি সাওয়ান্ত- একে অপরের যেন পরমাত্মীয়। সমালোচনায় না থাকলে বুঝি ঠিকমতো ঘুমাতে পারেন না এই বলিউড তারকা। একেকবার একেক রকম মন্তব্য আর কার্যক্রমে তিনি উত্তেজনা ছড়িয়ে সমালোচনার মুখে পড়েন। সেগুলো বেশ উপভোগও করেন।

সম্প্রতি ‘মি টু’ নিয়ে রাখি সাওয়ান্তের মন্তব্যের শেষ নেই। একের পর এক নানা রকমের কথা বলেছেন তিনি। অনেকে তাকে সমালোচনা করলেও সেসব গায়েই মাখেন না রাখি। কারণ তিনি নেগেটিভ পাবলিসিটিই পছন্দ করেন। সম্প্রতি একটি সাংবাদিক সম্মেলনের তনুশ্রীকে সমকামী বলে শিরোনামে রাখি।

এবার ভিডিও বার্তায় ধর্ষণ থেকে বাঁচার পরামর্শ দিয়ে বলিউডে উত্তেজনা ছড়িয়েছেন এই মডেল। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দুটি ভিডিও আপলোড করেছেন সম্প্রতি। সেখানে তিনি জানিয়েছেন, কোমরে মোটা চেইন দিয়ে একটি বড়ো তালা লাগিয়ে রাখলে ধর্ষণ থেকে সহজেই বাঁচা যাবে। ভিডিওতে তিনি নিজেও হাজির হয়েছেন কোমরে তালা নিয়ে। তার মতে, এই তালাই নাকি সকল নারীদের রক্ষা করবে। আর কেউ ধর্ষণ হবে না।

রাখি সেই চেইন দিয়ে আটকানো তালা পরে নেচেওছেন। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই তার ধিক্কারে নেমে এসেছে সাইবার দুনিয়া। তাদের কথায়, রাখি নারী হিসেবে একজন কলঙ্ক। তার নিজেকে নারী হিসেবে পরিচয় দিতে লজ্জ্বা হওয়া উচিত।

এক নারী লিখেছেন, ‘এই রাখি সাওয়ান্তই কথায় কথায় নারীদের সমর্থন করার কথা বলে। এদিকে নিজে তনুশ্রীকে নিয়ে যা নয় তাই বলছে। আর এখন এই ভিডিও। ধর্ষণের মতো স্পর্শকাতর বিষয় নিয়ে মজা করছে সে।’

আরও একজন লিখেছেন, ‘রাখির ইনস্টাগ্রাম প্রোফাইলটাকে নিষিদ্ধ করে দেওয়া উচিত। যত দিন যাচ্ছে তত অশ্লীল কাজকর্ম করছে সে। তাকে থামানো উচিত।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: