সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৮ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে মটর সাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, আহত ২

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে মটর সাইকেল দুর্ঘটনায় আশরাফ শামীম নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। মটর সাইকেলে থাকা অপর দুই সহপাটি গুরুত্বর আহত হয়েছেন।

শনিবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার দক্ষিণ বাণীগ্রাম ইউপির গাজী বুরহান উদ্দিন সড়কে কুদরতের দোকান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আশরাফ শামীম একই ইউপি’র বড়দেশ খালপাড় গ্রামের অবসর প্রাপ্ত সরকারী কর্মকর্তা নাসির উদ্দিনের ছেলে। সে কানাইঘাট সরকারী কলেজের একাদশ শ্রেনীর দ্বিতীয় বর্ষের ছাত্র। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় নিহত আশরাফ শামীম তার সহপাটি একই গ্রামের সাহাব উদ্দিনের পুত্র মওদুদ আহমদ ও বড়দেশ নয়াগ্রামের বাবুল আহমদের পুত্র মুহিবুর রহমানকে সাথে নিয়ে গাছবাড়ী বাজারের দিকে দ্রুত গতিতে যাচ্ছিল। এতে উল্লেখিত স্থানে যাওয়া মাত্র বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সা সিএনজিকে অভারটেক করার সময় রাস্তার পাশে রাখা একটি ট্রাক্টরের পিছনে স্বজোরে ধাক্কা লাগলে মটর সাইকেলটি ধুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলে কলেজ ছাত্র আশরাফ শামীমের মৃত্যু হয়। এবং অপর দুই জন গুরুত্ব আহত হন। পরে স্থানীয়রা তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগন আশরাফ শামীম কে মৃত ঘোষনা করেন। এবং আহত কলেজ শিক্ষার্থী মওদুদ আহমদ ও মুহিবুর রহমানকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। এর মধ্যে মুহিবুর রহমান বর্তমানে লাইফ সার্পোটে রয়েছে বলে জানা গেছে।

এদিকে মর্মান্তিক মটর সাইকেল দূর্ঘটনায় কলেজ শিক্ষার্থী আশরাফ শামীমের মৃতুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে কানাইঘাট সরকারী কলেজের অধ্যক্ষ সামছুল আলম মামুন সহ শিক্ষক শিক্ষার্থী ও স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভীড় জমান। এ সময় তার সহপাটি অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং ও কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ হাসপাতালে নিহত আশরাফ শামীমকে দেখতে যান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: