সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার দাঁতের জন্য টুথপালিশ

লাইফস্টাইল ডেস্ক:: সাদা দাঁতের জন্যই এত কাল চেষ্টা করে এসেছে মানুষ। ঝকঝকে সাদা দাঁতের জন্য ব্যবহার করেছে নামিদামি বিভিন্ন টুথপেস্ট। কিন্তু এবার একটু ভিন্ন প্রচেষ্টা। ধবধবে সাদা দাঁতকে রাঙাতে এবার ব্যবহার করা হচ্ছে টুথপালিশ। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

বর্তমান ফ্যাশনে অনেক কিছুই সম্ভব। চুল, নখ, ঠোঁটে স্থায়ী রং লাগিয়ে ফ্যাশন করা আর নতুন কিছু নয়। তবে দাঁতে রং লাগানো ধারণা মনে হয় নতুনই। তাই এটাই চাইছে নতুন প্রজন্ম। ফলে কেউ কেউ দাঁতে গোলাপি, কপার, নীল রং করেছেন।

যার নাম দেওয়া হয়েছে টুথপালিশ। আবার অনেকে বলছেন ‘রেনবো টিথ’ অর্থাৎ রংধনু রঙের দাঁত। ‘ক্রোম’ নামে একটি সংস্থা এ ধরনের রং বিক্রি করছে। সেটি দাঁতে লাগানো হয়। তারা গোলাপি, নীল, সবুজ, সোনালি ও রুপালি রঙের টুথপালিশ তৈরি করেছে।

ব্র্যান্ডটি লঞ্চ করেছেন ডেভিড সিলভারস্টাইন। ইনস্টাগ্রামে একাধিক মডেলের রঙিন দাঁতের ছবি পোস্ট করেছে ওই সংস্থা। প্রচার-প্রচারণার মাধ্যমে তারা এ ধারণা সবার মাঝে ছড়িয়ে দিতে চান। ফলে এখন থেকে কেউ হাসলে শুধু মুক্তাই ঝরবে না। দেখা যাবে রংধনুর নানা রং।

tooth-in-(2)

সংস্থাটি জানায়, এ রং ২৪ ঘণ্টা থাকবে। কোনো খাবার খেলে উঠে যাবে না। এর কোনো টেস্ট নেই। খাবার খেলেও রংটি মুছে যায় না। লিপ গ্লসের মত টিউবে পাওয়া যায় এটি। এর দাম ১৮-২২ ডলার। মোট ১০টি রঙে পাওয়া যাচ্ছে এই টুথপালিশ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: