সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অর্জুন-মালাইকা প্রেমের ইঙ্গিত করণেরও

বিনোদন ডেস্ক:: বলিউডের দুই অসমবয়সী আইটেম গার্ল মালাইকা অরোরা ও তরুণ অভিনেতা অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে। যদিও এনিয়ে এ পর্যন্ত তাদের কেউই মুখ খোলেননি। তবে সম্প্রতি অর্জুন-মালাইকার মধ্যে প্রেম চলছে বলে ইঙ্গিত দিয়েছেন পরিচালক করণ জোহর সম্পর্ক।

বলিউডের ‘ভাইজান’ খ্যাত সালমান খানের বড়ভাই অভিনেতা-প্রযোজক আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের বহু আগে থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল।

এর আগে সালমান খানের পালিত বোন অর্পিতা খানের সঙ্গেও অর্জুন প্রেমের কথা শোনা গিয়েছিল। সেই সম্পর্কে থাকতে থাকতেই মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ান অর্জুন।

Arjun-Malaika-2

সে সময় বনি কাপুরের পরামর্শে অর্জুন-মালাইকা থেকে দূরে সরে এলেও সম্প্রতি ফের তাদের সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়েছে। বেশকিছু অনুষ্ঠানে দু’জনকে একসঙ্গে দেখা গেছে। গত আগস্টে ল্যাকমে ফ্যাশান উইকে মালাইকার পাশাপাশি অর্জুন কাপুরকেও দেখা যায়। আবু জানি ও সন্দীপ খোসলার পার্টিতেও তারা ছিলেন।

সম্প্রতি মালাইকা নিজের জন্মদিন সেলিব্রেট করতে ইতালির মিলান যান। সেখানে অর্জুন কাপুরও তার সঙ্গে ছিলেন বলে শোনা গেছে। কারণ মিলান বিমানবন্দরে তাদের হাত ধরে ঘুরে বেড়ানোর একটি ছবি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। যদিও মুম্বাই ফেরার সময় বিমানবন্দরে মালাইকা-অর্জুনকে আলাদা আলাদাই দেখা যায়।

অপরদিকে কিছুদিন আগেই নিজের ছবি নমস্তে ইংল্যান্ডের প্রচারে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট মঞ্চে যান অর্জুন। যেখানে অর্জুনকে মালাইকার হাত ধরে মঞ্চে উঠতে দেখা যায়। মঞ্চে তারা একসঙ্গে নাচেনও।

এদিকে মালাইকাকে করণ জোহরের করা একটি প্রশ্নের ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যায় ইন্ডিয়াস গট ট্যালেন্টের বিহাইন্ড দ্যা শোয়ে করণ মালাইকাকে প্রশ্ন করছেন তিনি কার সঙ্গে বার্থডে ট্রিপে গিয়েছিলেন এবং সেটা কেমন ছিল? যদিও মালাইকা এই প্রশ্নের উত্তর এড়িয়ে যান তবুও তা বুঝিয়ে দিয়েছে যে তিনি বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে ডেট করছেন।

প্রসঙ্গত, ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের বিবাহিত জীবনের ইতি টানেন আরবাজ খান ও মালাইকা অরোরা। তাদের আরহান নামে একটি পুত্র-সন্তান আছে। সূত্র : জি নিউজ




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: