সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ২৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইন্ডাস্ট্রির দুরবস্থা নিয়ে মোদির দ্বারস্থ বলিউড

বিনোদন ডেস্ক :: বলিউডের সাতজন প্রতিনিধি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেছেন ইন্ডাস্ট্রির দুরবস্থা নিয়ে আলোচনা করতে। প্রাথমিকভাবে তাদের কথা হয় ভারতজুড়ে প্রেক্ষাগৃহের সংখ্যা নিয়ে। কিন্তু ওই প্রতিনিধিদলে কোনো নারী না থাকায় আপত্তি উঠেছে বলিউডের ভেতরেই। কেন এমন লিঙ্গ বৈষম্য, প্রশ্ন তুলেছেন অনেকে।

এদিকে বলিউডে #মিটু প্রশ্নে অভিযোগও থামছে না। গত বৃহস্পতিবার রাতে চিত্রকূট স্টুডিয়োয় ‘হাউসফুল ৪’-এর সেটে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন এক জুনিয়র আর্টিস্ট। ওই আর্টিস্টের দাবি, তাকে ধাক্কা দেয়া হয়েছে। পরে গোপনাঙ্গে হাত দেয়া হয়েছে।

ঘটনার সময় সেটে উপস্থিত ছিলেন অভিনেতা অক্ষর কুমার এবং রীতেশ দেশমুখ। অক্ষয়ই তাকে পুলিশে অভিযোগ জানানোর পরামর্শ দিয়েছেন। যৌন হেনস্থা ও অশালীন আচরণের অভিযোগে ইতোমধ্যেই এই ছবি থেকে বাদ পড়েছেন নানা পাটেকর এবং পরিচালক সাজিদ খান।

অন্যদিকে বিনতা নন্দা যাতে মুখ না খোলেন বা কোথাও সাক্ষাৎকার না দেন -সেই বিষয়ে আর্জি জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন যৌন হেনস্থায় অভিযুক্ত অভিনেতা অলোক নাথ। মুম্বাইয়ের দিনদোশী দায়রা আদালত সেই আবেদন আমলে নিয়ে রায় স্থগিত রেখেছে।

এ ছাড়া লেখক-প্রযোজক বিনতা ধর্ষণের অভিযোগ আনার পর মানহানির মামলাও করেছেন অলোক। একই সঙ্গে বিনতার কাছে লিখিত ক্ষমাপ্রার্থনা ও এক টাকা ক্ষতিপূরণও দাবি করেছেন তিনি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: