সর্বশেষ আপডেট : ৫৩ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জয়ার ‘দেবী’ দেখে সিনেমায় আসতে চাইলেন মিথিলা

বিনোদন ডেস্ক:: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। টিভি নাটকে মাঝে নিয়মিত না হলেও এখন বেশ নিয়মিতই কাজ করছেন। নাটক ও বিজ্ঞাপনে হয়েছেন সরব। গেলো ঈদে বাংলালিংকের নাটক ‘বিয়ের দাওয়াত রইলো’তে অভিনয় করে বেশ সাড়া ফেলেছিলেন। নাটকটি নির্মাণ করেছিলেন রেদওয়ান রনি।

ছোট পর্দা জয় করে এবার সিনেমায় অভিনয় করার আগ্রহ প্রকাশ করলেন মিথিলা। তার সিনেমাতে আসার প্রতি আগ্রহ তৈরি করেছেন জয়া আহসান। মিথিলাকে সিনেমায় আসার অনুপ্রেরণা তৈরি করে দিয়েছে জয়া। বিষয়টি ভালোভাবে জানা যাক মিথিলার কাছেই।

এ বিষয়ে মিথিলা বললেন, ‘‘চলচ্চিত্র অনেক বড় একটা প্লাটফর্ম। আসলে চলচ্চিত্রে অভিনয়ের জন্য এতদিন সময় বের করতে পারিনি। তাই এখন পর্যন্ত চলচ্চিত্রে আর অভিনয় করা হয়ে ওঠেনি। কিছুদিন আগে জয়া আপার ‘দেবী’ সিনেমা দেখে আসলাম। ছবিটা দেখার পর আমার অনেকটাই আগ্রহ জন্মেছে চলচ্চিত্রে কাজ করার এবং এখন বলতে গেলে আমি পুরোপুরি মানসিকভাবে চলচ্চিত্র করার জন্য প্রস্তুত।’’

মিথিলা আরও বলেন,‘যদি ভালো গল্প, গুণী পরিচালক এবং অন্যান্য কিছু ব্যাটে বলে মিলে যায় তাহলে হয়তো শিগগিরই চলচ্চিত্রে অভিনয় করব।’

মিথিলার সাম্প্রতিক ব্যস্ততা ছোটপর্দা ঘিরেই। কয়দিন আগেই একটি বাংলালিংকের বিজ্ঞাপন চিত্রে মডেল হয়েছেন মিথিলা। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। প্রথমবারের মতো আদনান আল রাজীবের নির্দেশনায় বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। সেই সাথে বাংলালিংকের বিজ্ঞাপনেও এটা মিথিলার প্রথম কাজ।

এদিকে ইফতেখার আহমেদ ফাহমির ‘একটি সবুজ ব্যাগ’ ও আর বি প্রীতমের ‘ওয়েলকাম টু ফ্যামিলি’ শিরোনামে দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ করেছেন মিথিলা।

২০০৩ সালে অমিতাভ রেজার নির্দেশনায় ক্লোজ আপের বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন। এরপর স্কয়ারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দু-বছর কাজ করার পাশাপাশি স্কয়ারের অনেক পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন তিনি। যার বেশিরভাগ বিজ্ঞাপনই নির্মাণ করেছেন অমিতাভ রেজা। মোস্তফা সরয়ার ফারুকী নির্দেশিত মিথিলা ও তাহসানের জনপ্রিয় বিজ্ঞাপন ছিল জুঁই নারিকেল তেলের বিজ্ঞাপনটি। এর পর আরও বিভিন্ন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মডেল হয়েছেন মিথিলা।

চাকরি এবং সন্তান নিয়েই মিথিলাকে ভীষণ ব্যস্ত সময় পার করতে হয়। সন্তান বড় হচ্ছে তাই এখন সেই ব্যস্ততা একটু কমেছে। এই কারণেই মিথিলা এখন চলচ্চিত্রে অভিনয়েরও আগ্রহ প্রকাশ করেছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: