সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিপিএলে খেলতে আসছেন নেপালের ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক:: প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হবে ২৮ অক্টোবর। তার আগেই প্রতিটি ফ্রাঞ্চাইজি অন্তত দু’জন করে বিদেশি ক্রিকেটারের সঙ্গে চুক্তি করে ফেলতে পারবে। যাদের সঙ্গে চুক্তি করে ফেলতে হবে এবং সংশ্লিষ্ট কাগজ-পত্র জমা দিতে হবে বিসিবির বিপিএল গভর্নিং কাউন্সিলের কাছে। এর ফলে সেই চুক্তিকৃত খেলোয়াড়দের নাম আর ড্রাফটে তোলা হবে না।

ইতিমধ্যেই প্রায় প্রতিটি ফ্রাঞ্চাইজি দু’জন করে বিদেশি ক্রিকেটার নিশ্চিত করে ফেলেছে। সিলেট সিক্সার্স অপেক্ষায় ছিল। অবশেষে তারাও দু’জন বিদেশি ক্রিকেটারের সঙ্গে চুক্তি করে ফেলেছে। তাদের মধ্যে একজন বিখ্যাত, অন্যজন বিখ্যাত হওয়ার পথে।

এবারের বিপিএলে সবচেয়ে বড় চমক দিচ্ছে সিলেট সিক্সার্সই। তারা দলে নিয়ে আসছে নেপালের একজন সম্ভাবনাময়ী ক্রিকেটারকে। তিনি স্পিনার সন্দীপ লামিচানে। গত আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলস প্রথম সন্দীপ লামিচানেকে দলে নিয়ে হইচই ফেলে দিয়েছিল। মাত্র ১৮ বছর বয়সী এই ক্রিকেটারকে নিয়ে রীতিমত হইচই চলছে ক্রিকেট দুনিয়ায়। যে কারণে দেখা যাচ্ছে, আইপিএলের পর কাউন্টি এবং অস্ট্রেলিয়ার বিগ ব্যাশেও খেলতে যাচ্ছেন নেপালি এই ক্রিকেটার।

অবশেষে সেই সন্দীপ লামিচানে এবার আসছেন বাংলাদেশে। সিলেট সিক্সার্সই তরুণ এই লেগ স্পিনারকে দলভুক্ত করে নিলো আগামী বিপিএলের জন্য। প্লেয়ার্স ড্রাফটের আগেই বিপিএলে সিলেটের সঙ্গে চুক্তি হয়ে গেছে লামিচানের। সিলেট সিক্সার্স সূত্রেই জানা গেছে এই তথ্য।

আগেরদিনই অবশ্য সিলেট সিক্সার্স তাদের ভ্যারিফায়েড ফেসবুক পেজে জানিয়েছে, প্লেয়ার্স ড্রাফটের আগেই অস্ট্রেলিয়ার মারদাঙ্গা ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের সঙ্গে চুক্তি করেছে তারা। বল টেম্পারিং কান্ডে এখন জাতীয় দলে নিষিদ্ধ ওয়ার্নার। তবে ঘরোয়া ক্রিকেটগুলোতে খেলতে তার সামনে কোনো বাধা নেই।

ওয়ার্নারকে দলে ভেড়াতে পেরে উল্লসিত সিলেট সিক্সার্স একটি ভিডিও পোস্ট করেছে তাদের পেচে। সেখানেই একটি বক্তব্য লেখা হয়। সেখানে তারা লিখেছে, ‘তিনি একজন নেতা। তিনি একজন বিধ্বংসী ক্রিকেটার। তিনি একজন মহা তারকা। সিলেট সিক্সার্সে কে আসতে যাচ্ছে নতুন মৌসুমে ধারণা করতে পারেন? সারা পৃথিবী কাঁপিয়ে এবার সিলেট সিক্সার্সে আসছে অসাধারণ ক্রিকেটার। যার চার-ছক্কার ফুলঝুরি যেমন কোটি ক্রিকেট ভক্তের মনে গেঁথে আছে, ঠিক তেমনি তার নেতৃত্বগুণ লাখো ক্রিকেটারের স্বপ্ন। কে এই ক্রিকেটার, যে আসছে কাঁপাতে এবারের বিপিএল সিজন ৬, সিলেট সিক্সার্সের পক্ষে খেলতে?’

বিদেশি ক্রিকেটার হিসেবে সিলেট সিক্সার্স নিশ্চিত করলো ডেভিড ওয়ার্নার এবং সন্দীপ লামিচানেকে। আইকন ক্রিকেটার হিসেবে সিলেট সিক্সার্সের হয়ে আগামী বিপিএলে খেলবেন লিটন কুমার দাস।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: