সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছেলেকে ছাড়াতে আত্মহত্যার হুমকি সেই প্রহৃত পিতার!

আন্তর্জাতিক ডেস্ক:: ছেলে কুলাঙ্গার হলেও মা-বাবা তো ভালোবাসায় খাদ মেলাতে পারেন না। যে ছেলের ছোট হাত ধরে হাঁটতে শিখিয়েছিলেন বাবা, সেই বাবার গায়েই হাত তুলেছেন ভারতের পশ্চিমবঙ্গের অশোকনগরের প্রদীপ বিশ্বাস। কিন্তু মারপিটের পরও একমাত্র ছেলেকে বিপাকে ফেলতে নারাজ বাবা।

ছেলেকে ছাড়াতে আদালতে আত্মহত্যার হুঁশিয়ারি পর্যন্ত দিলেন প্রহৃত মানিকলাল বিশ্বাস। বৃদ্ধের দাবি, আমি তো অন্যায় করেছি!

বুধবার ফেসবুকে ভাইরাল হয় একটি ভিডিও। এতে দেখা যায়, বৃদ্ধ বাবার জামার কলার ধরে চড় মেরে যাচ্ছে ছেলে। দোষ, স্ত্রীর মধুমেহ থাকা সত্ত্বেও মিষ্টি খাইয়েছেন মানিকলাল বিশ্বাস। সামান্য এ কারণেই বাবাকে মারধর করলেন গুণধর ছেলে।

ভিডিওটি ফেসবুকে ভাইরাল হওয়ার পরই ওঠে প্রতিবাদের ঝড়। পুলিশেও খবর দেন প্রতিবেশীরা। এরপরই প্রদীপ বিশ্বাসকে গ্রেফতার করে পুলিশ।

কুলাঙ্গার ছেলে প্রদীপ বিশ্বাস অশোকনগর পৌরসভার কর বিভাগের কর্মী। গতকাল তাকে তোলা হয় বারাসত আদালতে। সেখানেই বাবার স্নেহ উপচে পড়ল ছেলের উপর। আদালতে ছেলের জামিন চাইলেন বাবা।

অাদালতে ওই বৃদ্ধ বলেন, একমাত্র ছেলে। ওকে ছাড়া চলবে না। এমনকি ছেলেকে জামিন না দিলে আত্মহত্যার হুমকিও দিলেন। পিতার এমন আর্তনাদের সাড়া দিলেন বিচারক। জামিনে মুক্তি পেলেন প্রদীপ বিশ্বাস।

মানিকলাল আরও একবার প্রমাণ করে দিলেন, সন্তান কুলাঙ্গার হতে পারে, কিন্তু কুপিতা হন না। প্রদীপ বিশ্বাস নিজের সাফাইয়ে বলেছেন, মা সুগার রোগী। তাকে জোর করে মিষ্টি খাইয়ে দিয়েছিলেন বাবা। তাই মাথা ঠিক রাখতে পারেননি। তাই বলে বৃদ্ধ বাবাকে মারবেন? জবাব নেই।

সূত্র : জিনিউজ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: