সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিওয়ালিতে ৬০০ কর্মীকে গাড়ি উপহার দিচ্ছেন এই ব্যবসায়ী

আন্তর্জাতিক ডেস্ক:: পূজা বা দিওয়ালি উপলক্ষে সব কোম্পানিই বোনাস দেয়। বেতনের সঙ্গে বাড়তি বোনাস খুব সাধারণ ব্যাপার। কিন্তু দিওয়ালি উপলক্ষে গাড়ি উপহার পাওয়ার কথা হয়তো ভারতের কোনও বেসরকারি সংস্থার কর্মী কখনও কল্পনাই করতে পারবেন না।

তবে গুজরাটের সুরাট শহরে ধনাঢ্য ব্যবসায়ী শিবজি ঢোলাকিয়ার কাছে এটা নতুন কোনও বিষয় নয়। প্রতিবছরই দিওয়ালিতে তিনি তার সংস্থার কর্মীদের দামি দামি উপহার দিয়ে থাকেন। এবছরও সেই নিয়মের ব্যতিক্রম ঘটেনি। প্রায় ৬শ কর্মীকে দিওয়ালি উপলক্ষ্যে গাড়ি উপহার দিচ্ছেন তিনি।

শিবজির সংস্থার নাম হরেকৃষ্ণ এক্সপোর্টার। বিদেশে হিরা রপ্তানি করেন এই ব্যবসায়ী। প্রতিবছরই তিনি এরকম দামি দামি উপহার দেন তার কর্মীদের। এবার কয়েকজন কর্মীকে ফ্ল্যাটও উপহার দেবেন তিনি।

চলতি বছর অাগস্ট পর্যন্ত যারা তার সংস্থায় ২৫ বছর ধরে কাজ করছেন তাদের তিন কোটি টাকা মূল্যের মার্সিডিজ বেঞ্চ উপহার দিয়েছেন তিনি। এবারই প্রথম নয় প্রতিবারই তিনি সংস্থার কর্মীদের এভাবেই পুরষ্কৃত করেন। সৌরাষ্ট্রের আমরেলি জেলার দুধালা গ্রামের বাসিন্দা শিবজি ঢোলকিয়ার।

নিজের চাচার কাছ থেকে ঋণ নিয়ে ব্যবসা শুরু করেছিলেন তিনি। সেই ব্যবসা ক্রমশ সাফল্য পেতে পেতে এতটাই বড় হয়েছে যে এখন গুজরাটের ধনী শিল্পপতিদের মধ্যে একজন শিবজি। তবে এই অর্থের প্রাচুর্য যেন ছেলের উপর প্রভাব বিস্তার করতে না পারে সেকারণে তিনি ছেলেকে পুণেতে চাকরি করতে পাঠিয়েছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: