সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৯ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঐক্যফ্রন্টের ১০ নেতার জামিন স্থগিত চায় রাষ্ট্রপক্ষ

নিউজ ডেস্ক:: সরকার বিরোধী উসকানিমূলক বক্তব্য, পুলিশের কাজে বাধা দেয়া, নাশকতা এবং মানহানির মামলায় জামিনপ্রাপ্ত সরকার বিরোধী জাতীয় ঐক্যফ্রন্টের ১০ নেতার জামিন স্থাগিত চেয়ে আবেদন করেছে রাষ্ট্রপক্ষ। আবেদনের শুনানির জন্য সোমবার দিন নির্ধারণ করেছেন আপিল বিভাগ।

বৃহস্পতিবার আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মোহাম্মদ ইমান আলীর নেতৃত্বে ছয় বিচারপতির বেঞ্চ এ আদেশ দেন।আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।ঐক্যফ্রন্টের নেতাদের পক্ষে ছিলেন খন্দকার মাহবুব হোসেন ও জয়নুল আবেদীন।

গত ৩ অক্টোবর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান,আমির খসরু মাহমুদ চৌধুরী,ভাইস-চেয়ারম্যান মো.শাহজাহান, বরকতউল্লাহ বুলু ও বিএনপি নেতা এ জেড এম জাহিদ হোসেনর বিরুদ্ধে করা নাশকতার মামলায় হাইকোর্ট আগাম জামিন দেন।

২১ অক্টোবর আশুলিয়ায় জমি দখলের চেষ্টা, ভাঙচুরের অভিযোগে করা দুই মামলায় ঐক্যফ্রন্টের ডা. জাফরুল্লাহ চৌধুরী জামিন দেন হাইকোর্ট এবং ২২ অক্টোবর হাইকোর্ট থেকে মানহানির মামলায় জামিন নেন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন।

হাইকোর্টের দেয়া এসব জামিন স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ। জামিপ্রাপ্তরা সবাই বিএনপি, গণফোরাম, জেএসডি এবং নাগরিক ঐক্যের সমন্বয়ে সরকারবিরোধী জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে জড়িত।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: