সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসিকে ছাড়াই চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার সহজ জয়

স্পোর্টস ডেস্ক:: খেলায় না থেকেও ছিলেন মেসি। একটু পর পর টেলিভিশন ক্যামেরার চোখ খুঁজে নিচ্ছে তাঁকে। মেসির চোখেমুখে পরিচিত সেই হাসি। টেলিভিশন পর্দায় অনেকটাই নির্ভার দেখাচ্ছিল তাঁকে। নির্ভার না থাকারও তো কারণ নেই— তাঁকে ছাড়াই যে অসাধারণ খেলেছে বার্সেলোনা। ন্যু ক্যাম্পে ইন্টার মিলানকে হারাতে কোনো সমস্যাই হয়নি মেসিহীন বার্সেলোনার। বুধবার রাতে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে ইন্টার মিলানের বিপক্ষে বার্সেলোনা জিতেছে ২-০ গোলের ব্যবধানে।

প্রথমার্ধের পুরোটা সময় বার্সেলোনার কাছে পাত্তাই পায়নি ইন্টার মিলান। ৭৪ শতাংশ সময়ই বার্সা খেলোয়াড়দের দখলে বল থাকার পরিসংখ্যান সেটাই বলছে। প্রথমার্ধে গোলমুখে বার্সেলোনা শট নিয়েছে পাঁচটি এর মধ্যে চারটিই ছিল লক্ষ্যে। আর অতিথিদের নেওয়া তিনটি শটের সবগুলোই বেপথু। বার্সেলোনার একের পর এক আক্রমণে দিশেহারা ইন্টার মিলানের রক্ষণ।

অতিথিদের বুকে প্রথম ছুরি চালান বার্সেলোনার ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফিনহা আলসান্তারা। ম্যাচের ৩২তম মিনিটে একাই বল টেনে ইন্টারের রক্ষণ ছুটে যান। ডানদিকে থাকা সুয়ারেজকে পাস দিয়ে নিজে চলে যান প্রতিপক্ষের ডি বক্সে। সুয়ারেজের আড়াআড়ি ক্রস থেকে ফিরতি পাসে গোল করে দলকে এগিয়ে নেন রাফিনহা।এর আগেই অবশ্য গোলের বেশ কয়েকটি সুযোগ পেয়েছিল বার্সেলোনা। ১৮ মিনিটেই স্কোরলাইন ১-০ করতে পারত ভালভার্দের শিষ্যরা। ইন্টার গোলরক্ষক কোনোমতে রক্ষা করেন নিজেদের।

দ্বিতীয়ার্ধে ইন্টার কিছুটা খেলায় ফেরার চেষ্টা করে।তবে তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি।উল্টো গোলের ভালো সুযোগ হাতছাড়া করে বার্সেলোনা।সুয়ারেজের মিসে গোল ব্যবধান বাড়াতে পারেনি স্প্যানিশ জায়ান্টরা। অবশ্য ৮৩ মিনিটে আলবার গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা। ইভান রাকিটিচের পাস থেকে পাওয়া বলে আড়াআড়ি শটে বল জালে জড়ান আলবা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: