সর্বশেষ আপডেট : ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উপসচিব হলেন জনপ্রশাসনের ২৫৬ কর্মকর্তা

নিউজ ডেস্ক:: জনপ্রশাসনে ২৫৬ কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে উপসচিব করা হয়েছে।বুধবার রাতে উপসচিব মো. তমিজুল ইসলাম স্বাক্ষরিত এ সংক্রান্ত দুটি পৃথক প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের বেশিরভাগই বিসিএস প্রশাসন ক্যাডারের ২৫তম ব্যাচের কর্মকর্তা।যাদের মধ্যে অনেকেই আবার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছেন।

জনপ্রশাসন মন্ত্রণালয় জানায়, উপসচিবের স্থায়ী পদ আছে সাড়ে আটশ’র মত। এই পদে নতুন করে পদোন্নতি দেওয়ার বর্তমানে উপসচিবের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৮৫৯ জন।চলতি বছরের আগস্ট ১৫৪ জনকে অতিরিক্ত সচিব এবং সেপ্টেম্বরে ১৫৪ জনকে যুগ্ম-সচিব হিসেবে পদোন্নতি দেয় সরকার। তার আগে গত ২০ ফেব্রুয়া‌রি উপসচিব পদে ৪২৪ জন কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়।

২০১৭ সালের ২২ ডিসেম্বর ১৯৩ জন উপ-সচিবকে যুগ্ম-সচিব এবং গত ১১ ডিসেম্বর ১২৮ জন যুগ্ম-সচিবকে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি দেওয়া হয়।২০১৭ সালের ২৩ এপ্রিল ২৬৭ জন জ্যেষ্ঠ সহকারী সচিবকে উপসচিব পদে পদোন্নতি দেয় সরকার। ২০১৬ সালের ২৭ নভেম্বর অতিরিক্ত সচিব, যুগ্ম-সচিব ও উপসচিবের তিন স্তরে পদোন্নতি পান ৫৩৬ জন কর্মকর্তা।

২০১৬ সালের মে মাসে অতিরিক্ত সচিব, যুগ্ম-সচিব ও উপসচিব পদে ২১৭ কর্মকর্তা এবং ২০১৫ সালের জুনে উপ-সচিব, যুগ্ম-সচিব এবং অতিরিক্ত সচিব পদে আরও ৮৭৩ কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: