সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহজালালে অবতরণের সময় চাকা ফাটলো ভারতীয় বিমানের

নিউজ ডেস্ক:: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় একটি ইন্ডিয়ান স্পাইস জেটের চাকা ফেটে যাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার বিকেল ৫টা ২০ মিনিটে দুর্ঘটনার মুখে পড়ে দিল্লি থেকে আসা এসজি-০৭৬ ফ্লাইটটি। যদিও বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেয়েছেন ফ্লাইটটির ১৮০ জন যাত্রী এবং ১৩ জন ক্রু।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, অবতরণের সময় স্পাইস জেটটির পেছনের ডান পাশের একটি চাকা ফেটে যায়। বিমানটি বোডিং ব্রিজে আসা কোনোভাবেই সম্ভব না হওয়ায় রানওয়ে থেকেই যাত্রীদের নামিয়ে আনা হয়।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আবদুল্লাহ আল ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, বোয়িং-৭৩৮ উড়োজাহাজটির চাকা ফাটা বাদে অন্য কোনো ক্ষতি হয়নি। ইমার্জেন্সি ঘোষণা ছাড়াই স্বাভাবিকভাবে যাত্রী ও ক্রুরা উড়োজাহাজ থেকে নেমেছেন।

তিনি বলেন, ‘ফ্লাইটটি অবতরণকালে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বিমানবন্দরের সার্বিক কার্যক্রম স্বাভাবিক। উড়োজাহাজটি সরিয়ে নেয়া হয়েছে।’

ঘটনার কারণ সম্পর্কে জানতে চাইলে বিমানবন্দরের পরিচালক বলেন, ‘কেন ঘটেছে এটা হুট করে মন্তব্য করা যাচ্ছে না। বিষয়টি তদন্তে বেরিয়ে আসবে। প্রাথমিকভাবে দেখা গেছে, ইন্ডিয়ান স্পাইস জেটের ডান দিকের চাকা ফেটেছে।’

এর আগেও শাহজালালে ইন্ডিয়ান স্পাইস জেটের চাকা ফাঁটার ঘটনা ঘটেছে বলে জানান তিনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: