সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হঠাৎ গুরুতর অসুস্থ খালেদা জিয়া!

নিউজ ডেস্ক:: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হঠাৎ বুকে ব্যথা অনুভব করায় সিটিস্ক্যান করা হয়েছে। খালেদা জিয়া কেন বুকে ব্যথা অনুভব করছেন তা বুঝতে না পারায় চিকিৎসকরা তাকে সিটিস্ক্যান করান বলে জানিয়েছেন বিএসএমএমইউয়ের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে পরীক্ষা-নিরীক্ষার জন্য বুধবার (২৪ অক্টোবর) দুপুরে বিএসএমএমইউ এর ৬ তলার কেবিন থেকে নিচতলায় সিটিস্ক্যান রুমে আনা হয় খালেদা জিয়াকে।

পরীক্ষা-নিরীক্ষার পর বিএসএমএমইউয়ের পরিচালক বলেছেন, তার (খালেদা জিয়া)শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি ভালো আছেন। আশা করছি খুব শিগগির সুস্থ হয়ে উঠবেন।

পরীক্ষা নিরীক্ষা শেষে তাকে আবার বিএনপি নেত্রীকে কেবিনে ফিরিয়ে নেওয়া হয়েছে। এছাড়া খালেদা জিয়ার চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসকরা সর্বক্ষণ তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন বলেও জানিয়েছেন আব্দুল্লাহ আল হারুন।

তিনি আরো বলে, ৬ অক্টোবর ভর্তির পর থেকে খালেদা জিয়ার শারীরিক অবস্থার কোনো অবনতি ঘটেনি। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

এদিকে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন বঙ্গবন্ধু হাসপাতালে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে গোপনীয়তা করা হচ্ছে। দায়িত্বরত চিকিৎসক নজরুল ইসলামকে বের করে দিয়ে মেডিকেল বোর্ডের পছন্দ অনুযায়ী চিকিৎসক দিয়ে পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গেও খালেদা জিয়াকে দেখা করতে দেয়া হচ্ছে না বলেও অভিযোগ করেন এ চিকিৎসক।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের কারাদণ্ড প্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আদালতের নির্দেশে শনিবার (৬ অক্টোবর) বিকালে বিএসএমএমইউতে আনা হয়। বর্তমানে তিনি সেখানে ৬১২ নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: