সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খাশোগির ছেলেকে সৌদি বাদশাহ-যুবরাজের সান্ত্বনা!

আন্তর্জাতিক ডেস্ক:: ইস্তানবুলে সৌদি কনস্যুলেটে হত্যাকাণ্ডের শিকার সৌদি রাজতন্ত্র বিরোধী সাংবাদিক জামাল খাশোগির পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেছেন দেশটির বাদশাহ সালমান বিন আবদুল আজিজ ও যুবরাজ মোহাম্মদ বিন সালমান।

রিয়াদে ইমামা প্রাসাদে মঙ্গলবার খাশোগির ছেলে সালাহ ও তার ভাই সাহেলের সঙ্গে সাক্ষাৎ করেন সৌদি বাদশাহ সালমান এবং যুবরাজ মোহাম্মদ বিন সালমান।এ সময় বাদশাহ ও যুবরাজ তাদের সান্ত্বনা দেন।এর আগে জামাল খাশোগির ছেলেকে ফোন করে কথা বলেছেন যুবরাজ মোহাম্মদ বিন সালমান।এ সময় নিহত খাশোগির ছেলে সালাহকে সান্ত্বনা দিয়েছেন তিনি।

সৌদি যুবরাজ সালমানের কট্টর সমালোচক ছিলেন জামাল খাশোগি। যুক্তরাষ্ট্রে স্বেচ্ছানির্বাসনে থাকা প্রথিতযশা ওই সাংবাদিক তার তুরস্কের বান্ধবীকে বিয়ের জন্য প্রয়োজনীয় কাগজপত্র আনতে গত ২ অক্টোবর ইস্তানবুলে সৌদি কনস্যুলেটে যান। কিন্তু সেখান থেকে তিনি আর ফিরে আসেননি।

শুরু থেকে তুরস্ক দাবি করেছিল, খাশোগিকে কনস্যুলেট ভবনের ভেতর সৌদির চররা হত্যা করে লাশ টুকরো টুকরো করে ফেলে দিয়েছে কোথাও।কিন্তু সৌদি সরকার তা অস্বীকার করে আসছিল।কিন্তু আন্তর্জাতিক চাপে অবশেষে ১৭ দিন পর গত ১৯ অক্টোবর সৌদি সরকার এক বিবৃতিতে কনস্যুলেট ভবনের ভেতরই হত্যার বিষয়টি স্বীকার করে।এ ঘটনায় এখন পর্যন্ত ১৮ জনকে আটক করেছে সৌদি আরব।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: