সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৭ সেকেন্ড আগে
রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারীদের দেহ স্পর্শ দোষের নয়: ডোনাল্ড ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রে সম্প্রতি এক নারীর বুকে হাত দেয়ার অপরাধে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। কিন্তু নিজের অপরাধ ঢাকতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে দায়ী করেছেন ওই ব্যক্তি। কেননা প্রেসিডেন্ট একসময় বলেছিলেন, নারীদের বিশেষ অঙ্গ স্পর্শ করা দোষের কিছু না।

এবিসি নিউজের খবর বলা হয়েছে, ব্রুস আলেকজান্ডার নামে ঐ ব্যক্তি রোববার বিমানে চড়ে হিউস্টন থেকে আলবাকার্কি যাচ্ছিলেন। এ সময় তিনি দু’বার সামনের সিটে বসা এক নারীর স্তন স্পর্শ করেন।

ওই নারী প্রথমে ভেবেছিলেন হয়তো হঠাৎ করেই স্পর্শ লেগে গেছে। ফ্লাইট চলাকালীন সময় ঐ যাত্রীর ঝিমুনি এসে গিয়েছিল। তখন আলেকজান্ডার আবার তার দেহ স্পর্শ করেন।কিন্তু দ্বিতীয়বার একই ঘটনা ঘটার পর তিনি রুখে দাঁড়ান।

এ নিয়ে হৈচৈ শুরু হলে বিমানের স্টুয়ার্ডরা ওই নারীর সিট বদল করে দেন।বিমানটি আলবাকার্কিতে অবতরণের পর ব্রুস আলেকজান্ডারকে গ্রেপ্তার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদের সময় তিনি পুলিশকে বলেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ট্রাম্প বলেছেন মেয়েদের গোপন স্থানে হাত দিলে কোন দোষ নেই।পুলিশ তার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করেছে। মঙ্গলবার তাকে আদালতে তোলার কথা ছিল।

২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রচারাভিযানের সময় একটি অডিও টেপ প্রকাশিত হয়। সেখানে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে বলতে শোনা যায়, সেলেব্রেটিরা চাইলে অনুমতি ছাড়াই নারীদের অঙ্গ খামচে ধরতে পারেন।তখন এই মন্তব্যের জন্য নিজের দলসহ সারা দেশজুড়ে প্রবল সমালোচনার সম্মুখীন হয়েছিলেন ট্রাম্প।

সূত্র: বিবিসি বাংলা







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: