সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখায় থানা পুলিশের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। সোমবার রাত সোয়া ৯’টার দিকে পৌর শহরের বেসরকারি সিটি স্কুল ও পানিধার এলাকায় পুলিশ পৃথক অভিযান চালায়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে শহরের দক্ষিণ পাখিয়ালা গ্রামের মতছিন আলীর ছেলে মনসুর আলী (৪০) ও একই গ্রামের মৃত মনোহর আলীর ছেলে তাজ উদ্দিন (৪২) এবং সদর ইউনিয়নের হিনাইনগর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে নুনু মিয়া (৪৮)। তাদের কাছ থেকে ১৮ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে পৃথক দুটি মামলা করেছে।

পুলিশ জানিয়েছে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা পৌর শহরের বেসরকারি সিটি স্কুল ও পানিদার এলাকায় পৃথক অভিযান চালানো হয়। এ সময় স্কুলের সামন থেকে মনসুর আলী ও তাজ উদ্দিনকে ১০ লিটার মদসহ আটক করা হয়। একই সময় পানিধার এলাকা থেকে নুনু মিয়াকে ৮ লিটার মদসহ আটক করা হয়। অভিযানে অংশ নেন এসআই অমিতাভ দাস তালুকদার, ইয়াকুব হোসেন, এএসআই সাইফুল আলম, কামাল হোসেন, পিযুষ দাস ও রাশেদুল হক রাশেদ।

থানার ওসি মো. ইয়াছিনুল হক চোলাই মদসহ তিনজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার সন্ধ্যায় জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলায় গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: