সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাদ্রিদে স্পেন আওয়ামী লীগের কর্মী সমাবেশ

প্রবাস ডেস্ক:: স্পেনের মাদ্রিদে বাংলাদেশ আওয়ামী লীগ স্পেন শাখার উদ্যোগে বাংলাদেশের জাতীয় নির্বাচনকে সামনে রেখে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ অক্টোবর) রাতে স্থানীয় ঢাকা ক্যাফে রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

আগামী জাতীয় নির্বাচনে স্পেনে বসবাসকারী আওয়ামী লীগের নেতাকর্মীদের করণীয় ঠিক করতে এবং দেশে ও প্রবাসে দলীয় প্রতীক নৌকার পক্ষে প্রচারের লক্ষ্যে এই কর্মী সমাবেশের আয়োজন করে স্পেন আওয়ামী লীগ।

robi

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ স্পেন শাখার সিনিয়র সহ-সভাপতি জাকির হোসাইন এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক শেখ আব্দুর রহমান এবং যুগ্ম সম্পাদক আজম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের সভাপতি এস আর আই এস রবিন।

প্রধান অতিথির বক্তব্যে এস আর আই এস রবিন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে পুনরায় শেখ হাসিনার সরকারকে নির্বাচিত করার আহ্বান জানান।

তিনি বলেন, আসন্ন নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে স্পেন আওয়ামী লীগ যে কোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।

robi

এতে বক্তব্য রাখেন স্পেন আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসাইন, এ কে এম জহিরুল ইসলাম, আয়ুব আলী সোহাগ, বদরুল ইসলাম, মাওলানা আব্দুর রাজ্জাক, জাহিদুর রহমান দিদার, হুসেন আহমেদ, রফিক খান, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, ছাত্রলীগের হানিফ মিয়াজীসহ আরও অনেকে।

এছাড়া স্পেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্যরা, কেন্দ্রীয় ও শাখা কমিটির বিভিন্ন পর্যায়ের নেতারা, স্পেন যুবলীগ ও বাংলাদেশ ছাত্রলীগ স্পেন শাখার নেতারা সমাবেশে উপস্থিত ছিলেন।

বক্তারা জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা মুক্ত বাংলাদেশ গড়তে আবারও নৌকা মার্কায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানান।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: