সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৪৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে যুবলীগ সভাপতি কারাগারে

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমকে (৪৫) কারাগারে পাঠানো হয়েছে। একটি পত্রিকা অফিস ভাঙচুর মামলায় তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুরে আতাউর রহমান সেলিম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। এসময় বিচারক তৌহিদুল ইসলামের আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ সময় দলীয় নেতাকর্মীরা আদালত প্রাঙ্গণে বিক্ষোভ প্রদর্শন করেন।

হবিগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) কাজী কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে ২০০৭ সালের একটি দ্রুত বিচার মামলায় ৩ বছরের সাজা হয়েছিল। মঙ্গলবার তিনি আদালতে হাজির হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য ২০০৬ সালের হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আজকের হবিগঞ্জ পত্রিকায় হামলা ও ভাংচুর করা হয়। এ ঘটনার পর ২০০৭ সালে তত্ত্বাবধায়ক সরকারের আমলে পত্রিকা অফিসের কর্মচারী মিজানুর রহমান বাদী হয়ে আতাউর রহমান সেলিমসহ কয়েকজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলায় ২০০৮ সালে তার বিরুদ্ধে সাজা প্রদান করেন আদালত। সেই মামলায় আজ তিনি আদালতে হাজির হন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: