সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২৯ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আলোচনায় ‘ফোন এক্স’ ওয়েভ সিরিজের হিন্দি গান

বিনোদন ডেস্ক:: দেশের বিখ্যাত চলচ্চিত্র পরিচালক ও সুপারস্টার নায়ক খুন হয় এক সঙ্গে। চাঞ্চল্য পরিবেশ তৈরি হয় এই খুনকে ঘিরে। এর আগেই ঘটে গেছে অনেক ঘটনা। মূলত প্রেম ও সংসারের সম্যস্যাকে ঘিরে ঝড় বয়ে গেছে একটা। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘ফোন এক্স’। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন।

এতে অভিনয় করেছেন চিত্রনায়িকা জলি, সানজু জন, ইমতু, লামিয়া, কাজী উজ্জল, টমবক, মধুমিতা, শ্রাবন্তী,মুসকান প্রমুখ। সম্প্রতি লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে এর টিজার প্রকাশিত হয়েছে। এবার প্রকাশিত হল এই ওয়েভ সিরিজের একটি গান। গানটি বাংলা ভাষায় নয়, হিন্দি। ‘বরবাদ’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল, দেবস্তুতি অধিকারি ও অন্তরিপ। গানটি লিখেছেন জয়ন্ত রায়। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন রুপক তেয়ারি।

সোমবার লাইফ টেকনোলজির ইউটিউব ট্যানেলে প্রকাশ করা হয়েছে গানটির ভিডিও। ওয়েভ সিরিজের জন্য হঠাৎ হিন্দি গান কেন? গানের দৃশ্যায়নেও উষ্ণতা ছড়িয়েছেন তারকারা। ভিডিটির কমেন্ট বক্স নেগেটিভ মন্তব্য পড়ছে অনেক। অনেকে প্রশংসাও করেছেন। সব মিলিয়ে প্রকাশ হতে না হতেই আলোচনায় গানটি।

নির্মাতা অনন্য মামুন বলেন,‘ অনেকেই ভালো বলেছেন, অনেকেই গালি দিয়েছেন, আমি সবাইকে ধন্যবাদ জানাই। শুধু এটা বলতে চাই Phone X চারটি ভাষায় ডাবিং হয়েছে দেশের বাইরের দর্শকদের কথা চিন্তা করে। কে কি ভাবে নেবে আমি জানি না। কিন্তু আমি গল্পের কথা মাথায় রেখে কাজটি করেছি।’

অনন্য মামুন আরও বলেন, ‘আমি সব সময় নতুন কিছু করার চেষ্টা করি। তাই বিগ বাজেটে নির্মাণ করেছি এই ওয়েব সিরিজ। শিগগিরই প্রকাশ হবে এটি। আশা করি সবার ভালো লাগবে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: