সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১০ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর মাছিমপুরে জুয়ার আসরে মেয়র আরিফের হানা, অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিউজ ডেস্ক:: সিলেট নগরীর মাছিমপুর এলাকায় অবৈধ স্থাপনা নির্মাণ করে দীর্ঘদিন ধরে পরিচালিত হওয়া জুয়ার আসরে অভিযান চালিয়েছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। সোমবার দুপুরে সিটি কর্পোরেশনের টিম নিয়ে সেখানে উচ্ছেদের জন্য যান।এসব স্থাপনা ভাঙতে গেলে দখলকারীরা নিজেই সেগুলো সড়িয়ে নেয়।

জানা যায়- উপশহর পয়েন্ট থেকে আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স ও সিলেট ল’ কলেজের পাশদিয়ে মাছিমপুর থেকে চালিবন্দর যাওয়ার রাস্তার পাশে বেশকয়েকটি অবৈধ স্থাপনা গড়ে উঠে। বাঁশ ও টিনের তৈরী এসব ঘরগুলোতে শুরু হয় ভারতীয় তীর খেলা ও ঝান্ডিমুন্ডাসহ কয়েক ধরনের জুয়া।

সম্প্রতি সিটি মেয়র আরিফুল হক চৌধুরী এলাকাগুলো পরির্দশনে গেলে এলাকার লোকজন এসব জুয়ার আসরের ব্যপারে ব্যবস্থা নিতে মেয়রকে অনুরোধ জানান। এর প্রেক্ষিতে গত রবিবার মেয়র আরিফ সেখানে উপস্থিত হয়ে এসব বন্ধ করে ২৪ ঘন্টার মধ্যে স্থাপনা সড়িয়ে নিতে নির্দেশ দেন। কিন্তু দখলকারীরা এসব স্থাপনা সড়িয়ে না নেওয়ায় সোমবার নিজেই লোকজন নিয়ে সেগুলো উচ্ছেদে যান।

সিসিকের কর্মীরা সেখানে উপস্থিত হওয়ার সাথে সাথেই নিজ উদ্যোগে এসব স্থাপনা সড়িয়ে নেন দখলকারীরা।এদিকে দীর্ঘদিন ধরে চলা এসব জুয়ার আসর উচ্ছেদ করায় মেয়র আরিফের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এলাকাবাসী।তারা বলেন- পুলিশ এসব এলাকায় টহল দিলেও তাদের সামনেই চলছিল এসব জুয়া। মেয়রের উদ্যোগে সেগুলো উচ্ছেদ হওয়ায় তারা কৃতজ্ঞ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: